বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বিদায় বেলায় বিশেষ উপহার পেলেন স্টোকস

প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ | ১১:৪৭:৫৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

বিদায় বেলায় বিশেষ উপহার পেলেন স্টোকস
ছবিঃ সংগৃহীত।
বিদায় বেলায় বিশেষ উপহার পেলেন স্টোকস ছবিঃ সংগৃহীত।

‘যেতে নাহি দিতে চাই, তবু যেতে দিতে হয়।’ সব বিদায় কিন্তু সুখের হয়না। বেন স্টোকসের হঠাৎ আইপিএল ছেড়ে দেশে ফেরার বিদায়টাও ছিল ঠিকই…. মর্মান্তিক, আবেগঘন। স্টোকসকে ঘিরে ১২ বছরের শিরোপা খরা কাটানোর পরিকল্পনা করেছিল রাজস্থান। সে আশায় গুড়েবালি হয়েগেছে রয়েলসদের। আঙুল ভেঙে ১ ম্যাচ খেলেই টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছেন স্টোকস।

আইপিএল ছেড়ে দেশে পৌছে ডাক্তারদের ছুরি কাঁচির নিচে যেতে হচ্ছে এই অলরাউন্ডারকে। ভারত ছেড়ে যাওয়ার সময় টিম হোটেলে তৈরি হলো আবেগঘন এক পরিবেশ। দেশে ফিরে যাওয়ার সময় ইংলিশ অলরাউন্ডারের হাতে তাঁর প্রয়াত বাবার নাম লেখা জার্সি বিশেষ উপহার হিসেবে তুলে দেয় রাজস্থান রয়েলস। মস্তিষ্কের ক্যানসারে আক্রান্ত হয়ে গত বছর ডিসেম্বর মাসে মারা যান গেড স্টোকস।

দীর্ঘদিন অসুস্থ থেকে ৬৫ বছর বয়সে নিউজিল্যান্ডে মারা যান গেড। সে সময় সাময়িক ক্রিকেট ছেড়ে দিয়েছিলেন স্টোকস। প্রয়াত বাবাকে স্মরণ করতেই বিশেষ এই জার্সি উপহার দেয় ডাবল আর।

গত ১২ এপ্রিল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলার সময় ক্রিস গেইলের ক্যাচ ধরতে গিয়ে বাঁহাতের আঙুলে চোট পান স্টোকস। এক্সরে এবং সিটি স্ক্যানের পর দেখা গিয়েছিল ভেঙে গেছে আঙুল। তাঁকে ১২ সপ্তাহের জন্য থাকতে হবে মাঠের বাইরে । আজ (সোমবার) তাঁর অস্ত্রোপচার করা হবে বলে জানিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
বাংলাদেশ ফুটবল / ক্যাম্পে যোগ দিলেন আরও তিন ফুটবলার, তবুও অপেক্ষায় লেমোস
অ্যাথলেটিক্স / অলিম্পিকে স্বর্ণ জয়ী মার্গারিতা সময় কাটালেন বাংলাদেশি জিমন্যাস্টদের সাথে
আন্তর্জাতিক ফুটবল / ব্রাজিল-আর্জেন্টিনাকে নেশন্স লিগে খেলতে আমন্ত্রণ জানাবে উয়েফা!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি