বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ব্যার্থতার পরেও মেয়াদ বাড়লো ব্যাটিং কোচের

প্রকাশ: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১ | ০৯:২২:২৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ব্যার্থতার পরেও মেয়াদ বাড়লো ব্যাটিং কোচের
ছবি - সংগৃহীত
ব্যার্থতার পরেও মেয়াদ বাড়লো ব্যাটিং কোচের ছবি - সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের আগে বাংলাদেশ দলের ব্যাটিং কোচ হিসেবে স্বল্প মেয়াদে নিয়োগ পান জন লুইস, সে সময় বলা হয়েছিল পর্যবেক্ষণ করে তার মেয়াদ বাড়ানোর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে নিউজিল্যান্ডে ব্যাটিংয়ে দুঃস্বপ্ন পার করার পরেও মেয়াদ বাড়ানো হয়েছে লুইসের।

নিউজিল্যান্ডে ফিল্ডিং ব্যর্থতার পরেই ছিল ব্যাটিং ব্যর্থতা, ছোট মাঠের সুবিধা তো তুলতে তো পারেইনি উল্টো দ্বিতীয় ওয়ানডেতে ১৩১ রানে গুটিয়ে গেছিলো। আর সিরিজের শেষ টি-টয়েন্টিতে ১০ ওভারও ব্যাটিং করতে পারেনি বাংলাদেশ দল। সে হিসেবে ব্যাটিং কোচকে পুরোপুরি ব্যর্থই বলা যায়, তবুও বেড়েছে তার চুক্তির মেয়াদ।

শ্রীলংকার বিপক্ষে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে এ মাসেরই ১২ তারিখে দেশ ছাড়বে বাংলাদেশ দল, হাতে সময় নেই বললেই চলে। সে কারণে ব্যাটিং কোচ হিসেবে জন লুইসের উপরেই আস্থা রাখতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, লুইসের চুক্তি শ্রীলংকা সফর পর্যন্ত বাড়ানো হয়েছে বলে নিশ্চিত করেছে বিসিবি।

বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরি সুজন বলেন, “আমরা তার (জন লুইস) সঙ্গে চুক্তিটা শ্রীলঙ্কা সিরিজ পর্যন্ত বাড়িয়েছি যেহেতু পরপরই সিরিজটা হচ্ছে। এরপর আমরা সিদ্ধান্ত নেবো যে পরবর্তী পদক্ষেপ কি হবে।”

কিছুদিন আগে বাংলাদেশ দলের ব্যাটিং কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করেন নেইল ম্যাকেঞ্জি, তার জায়গায় নিউজিল্যান্ডের ক্রেইগ ম্যাকমিলানকে নিয়োগ দেওয়া হলেও দায়িত্ব নেওয়ার আগেই পারিবারিক কারণে তা ছেড়ে দেন। এরপর ব্যাটিং কোচ হিসেবে জন লুইসকে দায়িত্ব দেয় বিসিবি।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি