বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মাদ্রিদের নির্বাচনী দায়িত্বে মার্সেলো, ফিরতি লেগে অনিশ্চিত!

প্রকাশ: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১ | ২০:৫৭:১৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

মাদ্রিদের নির্বাচনী দায়িত্বে মার্সেলো, ফিরতি লেগে অনিশ্চিত!
ছবিঃ সংগৃহীত।
মাদ্রিদের নির্বাচনী দায়িত্বে মার্সেলো, ফিরতি লেগে অনিশ্চিত! ছবিঃ সংগৃহীত।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগে ঘরের মাঠে চেলসির বিপক্ষে ড্র করে অস্বস্তিতে আছে রিয়াল মাদ্রিদ। ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে ফিরতি লেগে স্টামফোর্ড ব্রীজে ব্লুজদের বিপক্ষে জয়ের কোন বিকল্প নেই জিনেদিন জিদানের দলের। তবে লন্ডনে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামার আগে বড় দুঃসংবাদ পেল লস ব্লাংকোসরা।

মাদ্রিদের বিধানসভা নির্বাচনে পোলিং এজেন্টের নাম আসায় ব্রাজিলিয়ান লেফটব্যাক মার্সেলোকে ছাড়াই ইংল্যান্ড সফর করতে হবে রিয়াল মাদ্রিদ দলকে। মাদ্রিদের আঞ্চলিক ভোটের দায়িত্বে নাম থাকায় ফিরতি লেগে লন্ডনে যেতে পারবেন না ৩৩ বছর বয়সী এই ডিডেন্ডার।

স্প্যানিশ পত্রিকা দেল মুন্দো জানিয়েছে, চেলসির বিপক্ষে ফিরতি লেগ খেলতে দলের সঙ্গে লন্ডনে যেতে পারবে না মার্সেলো। মাদ্রিদের বিধানসভা নির্বাচনে বুথ এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করতে মার্সেলোকে ডাকা হয়েছে।

ছবিঃ ইন্টারনেট

প্রতিবেদনে দাবি করা হয়, লস ব্লাংকোস ম্যানেজমেন্ট এই সিদ্ধান্তটি প্রত্যাহারের জন্য নগরীর নির্বাচনী কর্তৃপক্ষের কাছে আবেদন করলেও তা গ্রহণ করা হয়নি। মাদ্রিদ কাউন্সিল জানায়, ফুটবল খেলা কখনও নির্বাচনী কাজে বাধা দেওয়ার বড় কোন অজুহাত হতে পারে না।

আগামী মঙ্গলবার মাদ্রিদের বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। ফলে, ৪ই মে নির্বাচনী কাজ ব্যস্ত থাকায় পরেরদিন করোনায় ভ্রমণ নিষেধাজ্ঞায় আর দলের সঙ্গে যোগ দিতে পারবেন না মার্সেলো।

উল্লেখ্য, মার্সেলোর আগে মাদ্রিদের এই বিধানসভা নির্বাচনে পোলিং এজেন্ট হিসেবে আরেক স্প্যানিশ ক্লাব লেভান্তের গোলরক্ষক এটার ফার্নান্দেজের নাম আসলেও ক্লাবটির আবেদনের প্রেক্ষিতে তা বাতিল করা হয়। পরে ফার্নান্দাজের জায়গায় মার্সেলোর নাম আসে।

আগামী ৫ই মে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ফিরতি লেগে চেলসির বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। প্রথম লেগে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করায় ব্লুজদের মাঠে জয়ের বিকল্প নেই লস ব্লাংকোসদের।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি