বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

‘মেসিকে সতীর্থ হিসেবে পেলে খুশি হবে ডি মারিয়া’

প্রকাশ: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১ | ১৩:৩৬:১৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

'মেসিকে সতীর্থ হিসেবে পেলে খুশি হবে ডি মারিয়া'
ছবিঃ গোল ডট কম
'মেসিকে সতীর্থ হিসেবে পেলে খুশি হবে ডি মারিয়া' ছবিঃ গোল ডট কম

জাতীয় দলের হয়ে দুজন খেলেছেন একই দলের হয়ে। আর্জেন্টিনার হয়ে দুজনের রসায়নও চোখে পড়ার মত। তবে দেশের হয়ে আন্তর্জাতিক পর্যায়ে একসঙ্গে খেললেও এখনও ক্লাবের জার্সিতে লিও মেসি ও অ্যাঞ্জেল ডি মারিয়াকে খেলতে দেখা যায়নি। অথচ, ক্লাব পর্যায়েও ছয়বারের বর্ষসেরা ফুটবলারকে সতীর্থ হিসেবে পেলে দারুণ খুশি হতেন ডি মারিয়া। 

আগামী জুনে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হবে লিও মেসির। জোরালো গুঞ্জন উঠছে, কাতালানদের ছাড়লে আর্জেন্টাইন তারকার পরবর্তী গন্তব্যস্থল হবে ফরাসি ক্লাব পিএসজি। ফ্রান্সের বেশকিছু গণমাধ্যম দাবিও করছে, পিএসজির হয়ে খেলতে আর্জেন্টাইন অধিনায়ক নাকি ইতোমধ্যে ফরাসি ভাষাও শিখছেন।

ফরাসি ক্লাবটির হয়ে দীর্ঘদিন খেলছেন তার জাতীয় দলের সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়া। মেসি যদি সত্যিই পিএসজিতে যোগ দেন তাহলে খুশি হবেন আর্জেন্টাইন অভিজ্ঞ মিডফিল্ডার। জাতীয় দলের ন্যায় ক্লাব পর্যায়ে বার্সা তারকার সঙ্গে খেলা ডি মারিয়ার স্বপ্ন।

ছবিঃ ফেসবুক

সম্প্রতি বিয়েন স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ৩৩ বছর বয়সী এ মিডফিল্ডার। অ্যাঞ্জেল ডি মারিয়ার কাছে মেসি অন্য গ্রহের ফুটবলার। মেসির পিএসজি আসার প্রসঙ্গ উঠলে ডি মারিয়া বলেন,

“আমার মনে হয় লিও অন্য গ্রহের ফুটবলার। তাকে (ক্লাব পর্যায়ে) সতীর্থ হিসেবে পেলে দুর্দান্ত হবে। কিন্তু সে এখনও বার্সেলোনার খেলোয়াড়, সেখানে তার চুক্তি আছে। এরপর আমরা দেখবো।”

সাক্ষাৎকারে মেসির সঙ্গে ডি মারিয়ার সম্পর্ক কেমন জানতে চাওয়া হয়। দুজনের মধ্যে কথা হয় কিনা প্রশ্ন করলে মেসির সঙ্গে তার নিয়মিত কথা হয় বলেও জানান ডি মারিয়া। “তার সঙ্গে অনেক কথা বলি। তাকে আমি সব সময় বলি, জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো তার ও তার পরিবারের সুখে থাকা।” ডি মারিয়া বলেন।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি