বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মে মাসেই ওয়ানডে সিরিজ খেলতে আসছে শ্রীলঙ্কা

প্রকাশ: শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১ | ১০:৫১:০৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

শ্রীলঙ্কার বিপক্ষে তাদের ঘরের মাঠে দুই টেস্টের সিরিজ খেলছে বাংলাদেশ৷ টেস্ট সিরিজ শেষে বাংলাদেশ সফরে আসবে লঙ্কানরা। এই সফরে ৩ টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলবে দুই দেশ। মে মাসের ২০ থেকে ৩০ তারিখের মধ্যেই বাংলাদেশে পৌছাবে শ্রীলঙ্কা।

এই সফরের সময়সূচি এখনো প্রকাশিত হয়নি। বিসিবি জানিয়েছে দুই একদিনের মধ্যেই ওয়ানডে সিরিজের সূচি প্রকাশিত হতে পারে। গণমাধ্যমকে এমনটাই নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

বিশেষ কারণে সিরিজটি গুরুত্ব পাচ্ছে দুই দলের কাছেই। এই সিরিজের মধ্যেই আছে আইসিসি বিশ্বকাপ খেলার টিকেট।কারণ সিরিজটি হচ্ছে আইসিসি সুপার লিগের মোড়কে। শ্রীলঙ্কা সফরের জন্য চলতি মাসের ২ তারিখ থেকে দেশের মাটিতে অনুশীলন করবে বাংলাদেশের খেলোয়াড়েরা।

শ্রীলঙ্কা সফরে থাকা দলের বাকি খেলোয়াড়েরা ৪ মে দেশে ফিরে ৩ দিনের ছুটি কাটিয়ে যোগ দিবেন অনুশীলন ক্যাম্পে। আইপিএল খেলতে ভারতে থাকা সাকিব মুস্তাফিজের ব্যাপারে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি। জানা গেছে সূচি চুড়ান্ত হলেই এই ক্রিকেটারকে দেশে ফেরানোর কর্মসূচি হাতে নেয়া হবে।

আকরাম খান বলেন, “এই মুহূর্তে বাংলাদেশে থাকা খেলোয়াড়দের নিয়ে অনুশীলন শুরু হবে। যারা শ্রীলঙ্কায় রয়েছেন, তারা ৪ মে দেশে ফিরবেন এবং এরপর তাদের দুই বা তিন দিনের বিশ্রাম দেওয়া হবে। এরপর তারা অনুশীলনে যোগ দেবে। ঈদুল ফিতরের পর খেলোয়াড়রা জৈব-সুরক্ষিত বলয়ে প্রবেশ করবে। সিরিজটি ২০ থেকে ৩০ মে’র মধ্যে অনুষ্ঠিত হবে। সিরিজের সূচি শীঘ্রই প্রকাশ করা হবে।”

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি