বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সৌম্য-লিটন-শান্তই বাংলাদেশের ভবিষ্যৎঃ তামিম ইকবাল

প্রকাশ: শনিবার, ৩ এপ্রিল, ২০২১ | ১২:৪৪:১০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সৌম্য-লিটন-শান্তই বাংলাদেশের ভবিষ্যৎঃ তামিম ইকবাল
ছবিঃ সংগৃহীত
সৌম্য-লিটন-শান্তই বাংলাদেশের ভবিষ্যৎঃ তামিম ইকবাল ছবিঃ সংগৃহীত

নিউজিল্যান্ডে সুপার ফ্লপ লিটন কুমার দাস, সৌম্যর একটা অর্ধশতক ছাড়া বলার মত কিছু নেই, শান্ত যে একটা সুযোগ পেলেন তা লুফে নিতে পারেননি। লিটন কুমার দলের অটো চয়েজ হওয়ায় তাকে বাদ দেয়ার প্রশ্ন তুলতে পারছেন না অনেকেই। তবে কেউ কেউ সৌম্য সরকারের শেষ দেখে ফেলেছেন।

এমন পারফরম্যান্স সৌম্যর জন্য নতুন কিছু নয়। এরপরেও বার বার সুযোগ পাওয়ার কারণ দেখেন না অনেকেই। ব্যর্থ হবার পর যখন আরও একটা নতুন সিরিজ আসে ঘুরে ফিরে আবার এই ৩ জনকেই দেখা যায় স্কোয়াডে। কারণ এদের মাঝেই ভবিষ্যৎ দেখছেন অধিনায়ক তামিম ইকবাল। তবে এদের সবাইকে দায়িত্ব নিয়ে খেলার পরামর্শও তামিমের।

সামনে ২০২৩ বিশ্বকাপ। ২০২১ সালেও আছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই ৩ জনের যে সাম্প্রতিক ফর্ম তাতে কি তারা পারবে ২০২৩ বিশ্বকাপে অবদান রাখতে? তামিম চাইছেন তারা যেন দলের হয়ে অবদান রাখেন।

বিডিনিউজকে তামিম বলেন, “বড় ভূমিকা অবশ্যই চাইব তারা রাখুক। তবে ওইরকম পারফরম্যান্স ওদের করতে হবে। দল যেন বিশ্বাস করতে পারে ওদের ওপর। এই মুহূর্তে দলের প্রচণ্ড বিশ্বাস আছে ওদের ওপর। লিটন, সৌম্য এমনকি শান্তর ওপরও, অনেক আস্থা আছে। দল নির্বাচনেও সেটা দেখতে পাচ্ছেন আপনারা। ওদের খুব বেশি বদলানো হয়নি।”

এই তিন জনকে দলের ভবিষ্যৎ আখ্যা দিয়ে তামিম আরও বলেন, “আমি এখনও বিশ্বাস করি, এই তিন জনই বাংলাদেশের ভবিষ্যৎ। ওরা যদি ধারাবাহিকভাবে পারফর্ম করা শুরু করে, তাহলে ভালো। লিটনের সঙ্গে আমার প্রচুর কথা হয়, আমার ওপেনিং পার্টনার সে। সৌম্যর সঙ্গে কথা হয়।

ওদের চিন্তাধারা ভালো, এই একটা ব্যাপারে ওদের প্রতি আমার অভিযোগ নেই। মানসিকতা ঠিক আছে। স্রেফ মাঠে সেটা দেখানোর ব্যাপার।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি