বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

৬ উইকেট যাওয়ার পর শ্রীলঙ্কার পাল্টা জবাবে বৃষ্টি বাঁধা

প্রকাশ: শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১ | ১৬:২০:৫৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

পাল্লেকেলেতে প্রথম দিন বেগার খেটেছিল বাংলাদেশ। নিয়েছিল মাত্র ১ উইকেট। মূলত সহজ ক্যাচ ফেলারই খেসারত দিয়েছিল বাংলাদেশ। তবে গতকালের ভূতুড়ে স্মৃতি পিছনে ফেলে ২য় দিনের শুরুটা দারুণ করেছিল বাংলাদেশ। প্রথম সেশনে ৫০ এর নিচে রান খরচ করে বাংলাদেশ তুলে নিয়েছিল ৩ উইকেট।

পরের সেশনে লঙ্কানরা হারিয়েছে দুই উইকেট। তবে ৭ম উইকেট জুটিতে চাপে পড়া শ্রীলঙ্কা জবাবটা বেশ ভালই দিচ্ছে। পঞ্চাশের কাছাকাছি রানের পার্টানার শিপ নিয়ে চা বিরতিতে গিয়েছিল উইকেট কিপার ব্যাটসম্যান নিরোশান ডিকওয়েলা এবং ফাস্ট বোলার রামেশ মেন্ডিস।

বিরতির পর ফিরে এই জুটি পূর্ণ করেছে অর্ধশত রানের জুটি। মাত্র ৪২ বলে ৪২ রানে উইকেটে আছেন ডিকওয়েলা। তাকে যোগ্য সঙ্গ দিচ্ছেন ৩৬ বলে রান করা রামেশ। সবমিলে ৭৬ বলে এই জুটিতে এসেছে ৫৪ রান।

এর আগে আজ দ্রুত অ্যাঞ্জেলো ম্যাথুস এবং ধনঞ্জয়া ডি সিলভার উইকেট হারিয়ে বিপাকে পড়েছিল স্বগতিকরা। সেখান থেকে লঙ্কানদের টেনে তুলেন পাথুম নিসাঙ্কা এবং ওসাদা ফারনান্ডো। এই দুজনকে তাসকিন এবং মিরাজের প্রচেষ্টায় ফিরিয়ে ম্যাচে নিয়ন্ত্রণ নিয়েছিল বাংলাদেশ। সেখান থেকে আস্তে আস্তে যখন পাল্টা জবাবে খেলা নিজেদের দিকে টেনে নিচ্ছিলো লঙ্কানরা ঠিক তখনই বৃষ্টি নেমেছে পাল্লেকেলেতে।

বৃষ্টিতে খেলা বন্ধ হবার পূর্বে শ্রীলঙ্কার সংগ্রহ ৬ উইকেতে ৪৩৬ রান।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / সাকিব-রিয়াদের ব্যাটে পিএনজির বিপক্ষে টাইগারদের পুঁজি ১৮১
বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি