বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অদ্ভুত কারণে পিএসএল থেকে ছিটকে যাওয়ায় নাসিম শাহকে আমিরের বিশেষ বার্তা

প্রকাশ: বুধবার, ২৬ মে, ২০২১ | ০৯:০৯:৩৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

অদ্ভুত কারণে পিএসএল থেকে ছিটকে যাওয়ায় নাসিম শাহকে আমিরের বিশেষ বার্তা
ছবিঃ সম্পাদিত।
অদ্ভুত কারণে পিএসএল থেকে ছিটকে যাওয়ায় নাসিম শাহকে আমিরের বিশেষ বার্তা ছবিঃ সম্পাদিত।

এক বুক স্বপ্ন নিয়ে পাকিস্তান সুপার লিগের দ্বিতীয়াংশকে পাখির চোখ করেছিলেন ১৮ বছর বয়সী আলোচিত ফাস্ট বোলার মোহাম্মদ নাসিম শাহ। কিন্তু অদ্ভুতুড়ে নিয়ম ভাঙায় তাকে বের করে দেয়া হয়েছে পিএসএল থেকে। যার ফলে একেবারে ভেঙে পড়েছেন নাসিম। এবার এই ফাস্ট বোলারকে সান্ত্বনা দিতে এগিয়ে আসলেন আরেক আলোচিত তারকা মোহাম্মদ আমির।

পাকিস্তানের ঘরোয়া এই লিগ থেকে ছিটকে গিয়ে ঊর্দুতে একটি টুইট করে নাসিম লিখেছেন, “আমি কঠোর পরিশ্রম করেছিলাম এবং পিএসএল খেলার জন্য দিন গুনছিলাম। আমি গ্রুপের সমস্ত নির্দেশ ঠিক করেই অনুসরণ করেছিলাম। জানি না এই ম্যাসেজটি কীভাবে মিস হয়ে গিয়েছে।

আমি ক্রিকেট খেলতে চাই, ক্রিকেট আমার জীবন এবং আমি বলে বোঝাতে পারবো না, আমার ভিতরে এখন কতটা তোলপাড় চলছে। আল্লাহ আমাকে শক্তি দিন, যাতে আমি আবার ফিরে আসতে পারি।”

নাসিমের এমন কঠিন সময়ে করাচি কিংসের বাঁ-হাতি ফাস্ট বোলার আমির সান্ত্বনা দিয়েছেন তাকে। প্রতিউত্তরে আমির লিখেছেন, “জীবনে বড় কিছু পাওয়ার আগে আল্লাহ আমাদের ছোট খাটো পরীক্ষা নেন। আশা করি, তুমি একটা সময় খুব সাফল্য পাবে। এখন মনকে শক্ত করো।”

উল্লেখ্য যে, প্লেয়ারদের চ্যাট গ্রুপে লাহোর এবং করাচি থেকে পিএসএলের জন্য যে সব ক্রিকেটারদের ২৬ মে আবু ধাবি উড়ে যাওয়ার কথা তাঁদের উদ্দেশ্য বার্তা দিয়েছিল পিসিবি। যেখানে স্পষ্ট করে লিখা ছিল প্লেয়ারেরা যেন কোভিড নেগেটিভের সার্টিফিকেট জমা দেয় এবং সেটি যেন ৪৮ ঘন্টার বেশি আগের না হয়।

কোনও কারণ বশত বার্তাটি মিস করে ফেলেন নাসিম। এই ইয়াং স্টার টিম হোটেলে পৌঁছে যে রিপোর্ট জমা দিয়েছিলেন, সেটা ছিল গত ১৮ মে’র, অর্থাৎ ৪৮ ঘন্টারও বেশি পুরোনো। তড়িঘড়ি করে নাসিমকে হোটেলের অন্য ফ্লোরে আইসোলেশনে পাঠায় বোর্ড। পরে মেডিক্যাল টিমের পরামর্শ মতো ঠুনকো কারণে নাসিমকে টুর্নামেন্ট থেকে বাদ দেয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

পিএসএলের বায়ো বাবলে করোনা প্রবেশ করায় স্থগিত হয়ে গিয়েছিল লিগটি। যার ফলে এবার করোনা ইস্যু নিয়ে বেশ সতর্ক অবস্থানে পিসিবি। পুনরায় লিগটি পাকিস্তানের পরিবর্তে শুরু হচ্ছে আরব আমিরাতে।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / সাকিব-রিয়াদের ব্যাটে পিএনজির বিপক্ষে টাইগারদের পুঁজি ১৮১
বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি