বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আইপিএলের আতঙ্কিত অভিজ্ঞতা ভুলতে পারছেন না মরিস

প্রকাশ: শুক্রবার, ৭ মে, ২০২১ | ১৯:৫০:০৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আইপিএলের আতঙ্কিত অভিজ্ঞতা ভুলতে পারছেন না মরিস ছবি - সংগৃহীত
আইপিএলের আতঙ্কিত অভিজ্ঞতা ভুলতে পারছেন না মরিস ছবি - সংগৃহীত

করোনা ভাইরাসের কারণে টুর্নামেন্টের মাঝপথে স্থগিত হয়ে গেছে আইপিএলের এবারের আসরের খেলা, টুর্নামেন্ট স্থগিত হওয়ার পর দেশে ফিরতে শুরু করেছে বিদেশি ক্রিকেটাররাও। দক্ষিণ আফ্রিকায় ফিরে গেছেন রাজস্থান রয়্যালসের পেস বোলিং অলরাউন্ডার ক্রিস মরিসও।

দেশে ফিরলেও ঋদ্ধিমান সাহা ও অমিত মিশ্রর করোনা আক্রান্তের খবরের পর আইপিএল স্থগিতের ঘোষণার সময়ে ছড়িয়ে পড়া আতঙ্কের মুহুর্তটি ভুলতেই পারছেন না ক্রিস মরিস, তবে দেশে ফিরতে পেরে জীবন ফিরে পাওয়ার কথা জানিয়েছেন দক্ষিণ আফ্রিকান এই ক্রিকেটার।

দক্ষিণ আফ্রিকায় ফিরে স্থানীয় এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ক্রিস মরিস বলেন, “কলকাতার দুজন ক্রিকেটার কোভিডে আক্রান্ত হওয়ার পরেই আমরা জানতাম আইপিএল-এর উপর এর প্রভাব পড়বে। কিন্তু এরপর ঋদ্ধিমান সাহা ও অমিত মিশ্র এই ভাইরাসে আক্রান্ত হওয়ার পর আইপিএল বন্ধ হয়ে যাওয়ার খবর পেতেই আমরা সবাই চাপে পড়ে যাই।”

তিনি আরও বলেন, “দেশে ফেরা নিয়ে একটা চিন্তা ছিলই। এমন অবস্থায় হোটেলে থাকা নিয়েও চিন্তায় ছিলাম। তাই শেষ পর্যন্ত দেশে ফিরে যেন জীবন ফিরে পেলাম।”

নিজেদের অসহায় মনে হচ্ছিলো উল্লেখ করে ক্রিস মরিস বলেন, “দলের ডাক্তারের কাছ থেকে পরামর্শ নেওয়ার পাশাপাশি কুমার সঙ্গাকারার সঙ্গে কথা বলছিলাম। সেই সময় যেন নিজেদের অসহায় মনে হচ্ছিল। ইংল্যান্ডের কয়েক জন ক্রিকেটার তো রীতিমতো ঘাবড়ে যায়, ওরা তো চেঁচামেচি করতে শুরু করে দেয়।”

নিজেদের অভিজ্ঞতা ভালো না হলেও আইপিএল আয়োজনে ভারতীয় ক্রিকেট বোর্ডের দোষ দিতে রাজি নন ক্রিস মরিস, তিনি বলেন আইপিএল শুরুর সময় অবস্থা এতটা জটিল ছিল না। শুরুতে নিজেদের নিরাপদ ভাবলেও বাহিরের পরিস্থিতি যে মোটেও ভালো ছিল না সেটা অজানা ছিল এবারের আইপিএলের সবচেয়ে দামী এই ক্রিকেটারের।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি