বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আইপিএল আয়োজন করতে চায় শ্রীলঙ্কাও

প্রকাশ: শুক্রবার, ৭ মে, ২০২১ | ১৮:৪৫:২৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আইপিএল আয়োজন করতে চায় শ্রীলঙ্কাও
ছবি - আইপিএল
আইপিএল আয়োজন করতে চায় শ্রীলঙ্কাও ছবি - আইপিএল

ভারতের করোনা ভাইরাসের ভয়াবহ তান্ডবের মধ্যেই ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) চালিয়ে যাওয়ার সিদ্ধান্তে অনড় ছিল ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। তবে বেশ কিছু ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ করোনা ভাইরাসে আক্রান্ত হলে আসরের মাঝপথেই টুর্নামেন্ট বন্ধ করতে বাধ্য হয় আয়োজকরা।

আইপিএল স্থগিত হয়ে যাওয়া অন্তত আড়াই হাজার কোটি রুপির ক্ষতির মুখে পড়তে যাচ্ছে বিসিসিআই বলে জানিয়েছেন তার প্রধান সৌরভ গাঙ্গুলি। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই ফাঁকা কোনও সময় দেখে টুর্নামেন্টটির বাকি অংশ আয়োজনের চেষ্টা করছে তারা।

স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি অংশ পরবর্তীতে ভারতের মাটিতে না গড়ালে, বিকল্প হিসেবে সংযুক্ত আরব আমিরাত, ইংল্যান্ড অথবা অস্ট্রেলিয়াতে টুর্নামেন্টটির বাকি অংশ আয়োজনের চিন্তা করেছে বিসিসিআই। আইপিএল আয়োজনের ইচ্ছা জানিয়ে ইংল্যান্ডের কাউন্টি ক্লাবগুলো সমন্বিতভাবে ইতোমধ্যেই চিঠি পাঠিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) বরাবর।

এবার সে তালিকায় যুক্ত হয়েছে শ্রীলঙ্কার নামও। লঙ্কান ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনা কমিটির প্রধান অধ্যাপক অর্জুনা ডি সিলভা আইপিএলের বাকি ৩১ ম্যাচ আয়োজনের আগ্রহ প্রকাশ করেছেন। সংবাদমাধ্যম ‘ক্রিকওয়্যার’ এর বরাতে তিনি বলেছেন,

“হ্যাঁ, আমরা অবশ্যই সেপ্টেম্বর মাসে আইপিএল আয়োজন করার জন্য একটি উইন্ডো সরবরাহ করতে পারি। আমরা শুনছি তারা সংযুক্ত আরব আমিরাতকে তাদের একটি বিকল্প হিসেবে ভাবছে। তবে সকল সুযোগ-সুবিধার কথা বিবেচনা করলে শ্রীলঙ্কাকেও এ তালিকা থেকে উপেক্ষা করা যাবে না।”

“আমরা জুলাই-আগষ্ট মাসে লঙ্কা প্রিমিয়ার লীগ (এলপিএল) আয়োজনের পরিকল্পনা করছি। ফলে সেপ্টেম্বরের আইপিএলের জন্য মাঠ এবং অন্যান্য আনুসাঙ্গিক ব্যবস্থা প্রস্তুতই থাকবে।” তিনি আরও যোগ করেন।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / যে কারণে মারিও লেমোসকে বেছে নিয়েছে বাফুফে
ক্লাব ফুটবল / ২০২৭ পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন আনুস ফাতি
বাংলাদেশ ক্রিকেট / সাকিব-রিয়াদের ব্যাটে পিএনজির বিপক্ষে টাইগারদের পুঁজি ১৮১
বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি