বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আবারও অনিশ্চিয়তার পথে পিএসএল

প্রকাশ: বুধবার, ১২ মে, ২০২১ | ১৩:২৭:৫৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আবারও অনিশ্চিয়তার পথে পিএসএল
ছবিঃ সংগৃহীত
আবারও অনিশ্চিয়তার পথে পিএসএল ছবিঃ সংগৃহীত

গত ফেব্রুয়ারিতে করোনা মহামারির মধ্যেই পাকিস্তানে শুরু হয়েছিল ফ্রাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট পাকিস্তান সুপার লিগের খেলা, কিন্তু করোনার কারণে লিগের মাঝপথেই স্থগিত হয়ে যায় পিএসএলের খেলা।

স্থগিত হয়ে যাওয়া পিএসএল আবারও মাঠে ফেরানোর উদ্যোগ নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড, প্রথমে পাকিস্তানেই টুর্নামেন্টের বাকি অংশ আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হলেও শঙ্কা আর ফ্রাঞ্চাইজি গুলোর পরামর্শে আরব আমিরাতে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয় পিসিবি।

সেই সিদ্ধান্ত অনুযায়ী ১ জুন থেকে আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়ার কথা আছে পিএসএলের স্থগিত হয়ে যাওয়া বাকি অংশের খেলা, কিন্তু সেই আয়োজনও অনিশ্চিত হয়ে পড়েছে। করোনা আতঙ্কে পাকিস্তান, বাংলাদেশ, নেপাল ও শ্রীলঙ্কার নাগরিকদের প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি করেছে আরব আমিরাত।

নিষেধাজ্ঞা আজ থেকে কার্যকর হবে, যার ফলে আবারও অনিশ্চিত হয়ে পড়েছে পিএসএলের বাকি অংশ। টুর্নামেন্টের এখনও ২০ ম্যাচ বাকি আছে, কিন্তু আরব আমিরাত সরকারের নতুন এই সিদ্ধান্তে সেখানে পিএসএল আয়োজন করা সম্ভব হবে না বলেই ধরে নেওয়া হচ্ছে। যদিও পিসিবি আশাবাদী, তাদের মতে ঈদের পরপরই এই সংকট কেটে যাবে।

যদি শেষ পর্যন্ত আরব আমিরাতে পিএসএলের বাকি অংশ আয়োজন সম্ভব না হয় তাহলে? সেই ভাবনাও শুরু করে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আর সেটা হলো, আরব আমিরাতে যদি নিষেধাজ্ঞা উঠে না যায় তাহলে শ্রীলঙ্কায় আয়োজনের চেষ্টা করা হবে পিএসএলের বাঁকি ২০ ম্যাচ।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি