বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আরামবাগকে আরাম দিলো না মোহামেডান

প্রকাশ: শনিবার, ১ মে, ২০২১ | ২২:৫৬:১৩

মোঃ রানা শেখ

আরামবাগকে আরাম দিলো না মোহামেডান
আরামবাগকে আরাম দিলো না মোহামেডান

নির্ধারিত নব্বই মিনিট শেষে তখন চলছে লস টাইমের খেলা, ম্যাচের স্কোর লাইন তখনো ১-১। নিশ্চিত ড্রয়ের পথে এগিয়ে যাওয়া ম্যাচে মুহূর্তেই নিলো এক মোড়। আরামবাগের মুখের কাছ থেকে পয়েন্ট ছিনিয়ে আনলো মোহামেডানের সোলেমান দিয়াবেতে। সদ্য মোহামেডানে যোগ দেওয়া ক্যামেরুনের ইয়াসানের কাছ থেকে পাওয়া বল ঠান্ডা মাথায় বা পায়ের শটে গোলে পরিণত করেন এই মালির ফুটবলার।

তবে ম্যাচের শুরুটাও ছিল মোহামেডানের। নয় মিনিটেই দারুণ এক গোল করে সাদা-কালোদের এগিয়ে নেয় সোলেমান দিয়াবেতে। হাবিবুর রহমান সোহাগেত ফ্রিকিক থেকে পায়ের আলতো ছোয়ায় বল জালে জড়ান এই মালিয়ান ফরোয়ার্ড।

জয় দিয়েই দ্বিতীয় পর্ব শুরু করলো মোহামেডান। ছবিঃ বাফুফে

গোল হজম করে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় প্রথম পর্বে জয়হীন থাকা আরামবাগ ক্রীড়া সংঘ। দলের তরুণ ফুটবলার নিহাত জামাল উচ্ছাস বেশ কয়েকবার সুযোগ তৈরি করলেও পরাস্ত করতে পারেনি মোহামেডান গোলকিপারকে।

প্রথমার্ধের বিরতি থেকে ফিরেই বিপদ ডেকে আনেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিফেন্ডার হাবিবুর রহমান সোহাগ। নিজেদের জালে বল জড়িয়ে আরামবাগকে উল্লাসে ভাসাতে সাহায্য করেন এই ডিফেন্ডার।

ম্যাচ সমতায় ফেরায় জয়ের খুজে একের পর এক। আক্রমণ চালাতে থাকে মোহামেডান স্পোর্টিং ক্লাব কিন্তু কোনও ভাবেই আরামবাগের ডিফেন্স ভাঙ্গতে পারছিল না মোহামেডান। তবে শেষ পর্যন্ত নির্ধারিত সময় শেষে অতিরিক্ত সময়ে দিয়াবেতের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

জোড়া গোল করেছেন সোলেমান দিয়াবেতে। ছবিঃ বাফুফে

দীর্ঘ দিন পর এই ম্যাচ দিয়ে মাঠে ফিরেছেন রবিউল হাসান। ৭৮ মিনিটে বদলি হিসেবে মোহামেডানের জার্সিতে দেখা যায় এই মিডফিল্ডারকে।

লিগের প্রথম পর্বে এই আরামবাগকে ৩-০ গোলে হারিয়ে লিগ শুরু করেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব।

১৩ ম্যাচে ছয় জয়, তিন হার ও চার ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ছয় নাম্বারে মোহামেডান। এদিকে মাত্র এক পয়েন্ট তালিকার তলানিতেই থাকলো আরামবাগ।

আরও খেলার খবরঃ   ঘোষণা দিয়েও স্বাধীনতা কাপ আয়োজন করতে পারল না বাফুফে

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / মারমুখী সমর্থকদের ‘সামাজিক সমস্যা’ বললেন বার্সা কোচ!
আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
বাংলাদেশ ফুটবল / ক্যাম্পে যোগ দিলেন আরও তিন ফুটবলার, তবুও অপেক্ষায় লেমোস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি