বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

এএফসি কাপের আগে লিগ ম্যাচে পয়েন্ট হারাতে চায় না বসুন্ধরা কিংস

প্রকাশ: বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ | ২০:০১:৪৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

এএফসি কাপের আগে লিগ ম্যাচে পয়েন্ট হারাতে চায় না বসুন্ধরা কিংস
এএফসি কাপের আগে লিগ ম্যাচে পয়েন্ট হারাতে চায় না বসুন্ধরা কিংস

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত যে দুটি দল অপরাজিত রয়েছে তার মধ্য একটি হল বসুন্ধরা কিংস। খেলেছে ১৪টি ম্যাচ, ড্র করেছে মাত্র একটি ম্যাচ, আর জয় বাকি ১৩ ম্যাচে। আরেক অপরাজিত দল শেখ জামালের সাথে গোল শূন্য ড্র করে টানা জয়ের ধারা অব্যাহত রাখতে পারেনি অস্কার ব্রুজেন শিষ্যরা।

লিগের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে উত্তর বারিধারাকে ৬-০ গোলে বিধ্বস্ত করার পর দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ পুলিশ এফসিকে ২-০ গোলে হারিয়ে ১৪ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে লিগ শিরোপা জয়ের আরো কাছে চলে গেছে বসুন্ধরা কিংস।

এবারের লিগের সর্বোচ্চ গোলদাতা রবসন রবিনহো।

এবারের লিগের সর্বোচ্চ গোল দাতা বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো আছে দুর্দান্ত ফর্মে। ১৪ ম্যাচে ১৪ গোল করার পাশাপাশি পায়ের দারুণ সব কারু কাজ দিয়ে সব আলোর নিজের দিকে করে নিয়েছেন এই ব্রাজিলিয়ান। আরেক লাতিন তারকা রাউল বেচাররা প্রতিপক্ষের ডি-বক্সে ত্রাস হয়ে দেখা দিয়েছেন। খেলেছেন ১৩ ম্যাচ, করেছেন সমান ১৩ গোল।

এদিকে আগামী ১৪ই মে থেকে শুরু বসুন্ধরা কিংসের এএফসি মিশন। এর আগে আগামীকাল (শুক্রবার) প্রিমিয়ার লিগের শেষ ম্যাচে রাত ৯টায় লড়বে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে। লিগের প্রথম পর্বে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে কষ্টার্জিত ১-০ গোলের জয় পেয়েছিল বসুন্ধরা কিংস। তাই এএফসির আগে ব্রাদার্স ইউনিয়নের কাছে কোনভাবেই পয়েন্ট হারাতে চান না বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজেন। এই ম্যাচ নিয়ে ডেইলিস্পোর্টসবিডিকে তিনি বলেন,

“আমরা সব সময় তিন পয়েন্টের জন্য খেলি, কালও তাই করবো। এএফসির আগে কোনভাবেই পয়েন্ট হারাতে চাই না। জয় দিয়েই এএফসি কাপে খেলতে যেতে চাই।”

প্রতিপক্ষকে হেসে খেলে হারাচ্ছে বসুন্ধরা কিংস

এদিকে ১৪ ম্যাচের ১১টিতেই হেরেছে ব্রাদার্স ইউনিয়ন। অবস্থান করছে পয়েন্ট টেবিলে ১২ নাম্বারে। তাই মাঠের পার্ফরমেন্স বিবেচনা করলে ব্রাদার্সকে হারাতে খুব একটা বেগ পেতে হবে না বসুন্ধরা কিংসকে।

আরও খেলার খবরঃ   পুলিশকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো শেখ রাসেল

আগামী ৯ই মে মালদ্বীপের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে বসুন্ধরা কিংসের। তবে মালদ্বীপে করোনা পরিস্থিত দিন দিন খারাপের দিকে যাওয়ায় এএফসি কাপ আয়োজন নিয়েও দেখা দিয়েছে শংকা। ইতোমধ্যে মালদ্বীপের ক্রীড়া প্রতিমন্ত্রী এএফসি কাপ এই মুহুর্তে আয়োজন না করার জন্য এএফসিকে চিঠি প্রদান করেছে কিন্তু এএফসি থেকে এখনও কিছু জানানো হয়নি। তাই নির্ধারিত সময়েই এএফসি কাপের গ্রুপ ডি এর ম্যাচ শুরু হবে কিনা সেটার জানার জন্য অপেক্ষা করতেই হচ্ছে।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
ক্লাব ফুটবল / শঙ্কা থাকলেও আগুয়েরোর কন্ঠে ঘুরে দাঁড়ানোর আত্মবিশ্বাস
আন্তর্জাতিক ফুটবল / ইউরোর ফাইনালে সমর্থকদের সংঘর্ষ, শাস্তি পেল ইংল্যান্ড!
ক্লাব ফুটবল / স্টিভেন জেরার্ডকে ছাড়িয়ে লিভারপুলের হয়ে নতুন ইতিহাস গড়লেন সালাহ
বাংলাদেশ ফুটবল / ঢাকায় পা রাখলেন চেলসি ও ঘানার সাবেক কোচ আব্রাহাম গ্রান্ট
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি