বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ওয়ানডে সিরিজে গিবসনকে পাচ্ছে না তাসকিনরা

প্রকাশ: বুধবার, ৫ মে, ২০২১ | ১৫:৩৯:৫০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ওয়ানডে সিরিজে গিবসনকে পাচ্ছে না তাসকিনরা
ছবি - বিসিবি
ওয়ানডে সিরিজে গিবসনকে পাচ্ছে না তাসকিনরা ছবি - বিসিবি

শ্রীলঙ্কার বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ২ ম্যাচের সিরিজ শেষে গতকাল দেশে ফিরেছে বাংলাদেশ দল, দলের সাথে স্কোয়াডে থাকা ক্রিকেটার, কোচিং ও সাপোর্ট স্টাফের সদস্যরা দেশে ফিরলেও তাদের সাথে ছিলেন না টাইগারদের পেস বোলিং কোচ ওটিস গিবসন, ফিজিও জুলিয়ান ক্যালেফাতো ও ট্রেইনার নিকোলাস ট্রেভর লি।

শ্রীলঙ্কা থেকে সরাসরি ইংল্যান্ডে ফিরে গেছেন ওটিস গিবসন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছ থেকে ছুটি নিয়েছেন গিবসন। যে কারণে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে তাকে পাওয়া যাবে না, তবে ওয়ানডে সিরিজের আগেই দলের সাথে যোগ দিবেন ফিজিও জুলিয়ান ক্যালেফাতো ও ট্রেইনার নিকোলাস ট্রেভর লি।

ছুটি শেষে জুনে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের আগে দলের সাথে যোগ দিবেন ওটিস গিবসন, ছুটির আবেদন করেছিলেন হেড কোচ রাসেল ডোমিঙ্গোও। কিন্তু, দক্ষিণ আফ্রিকার করোনা পরিস্থিতির কারণে সেখান থেকে বাংলাদেশে ফেরা সকলের জন্য ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন এড়িয়ে যেতে তা মঞ্জুর করেনি বিসিবি।

আনুষ্ঠানিক ভাবে ঘোষণা না হলেও ২৩ মে থেকে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ, ৩টি ম্যাচই ওয়ানডে সুপার লিগের অংশ। ২০২৩ বিশ্বকাপে সরাসরি খেলতে হলে পয়েন্ট টেবিলের সেরা ৭-এ থাকতে হবে দলগুলোকে, যে কারণে বাংলাদেশের জন্য ঘরের মাঠের এই সিরিজটি আলাদা ভাবে গুরুত্ব পাচ্ছে।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
বাংলাদেশ ফুটবল / ক্যাম্পে যোগ দিলেন আরও তিন ফুটবলার, তবুও অপেক্ষায় লেমোস
অ্যাথলেটিক্স / অলিম্পিকে স্বর্ণ জয়ী মার্গারিতা সময় কাটালেন বাংলাদেশি জিমন্যাস্টদের সাথে
আন্তর্জাতিক ফুটবল / ব্রাজিল-আর্জেন্টিনাকে নেশন্স লিগে খেলতে আমন্ত্রণ জানাবে উয়েফা!
বাংলাদেশ ফুটবল / কুয়েতের বিপক্ষে আত্মবিশ্বাসী বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের শঙ্কায় ফেলে বিশ্বকাপে প্রথম জয় প্রোটিয়াদের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি