বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জুনে ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ডি ভিলিয়ার্স!

প্রকাশ: শুক্রবার, ৭ মে, ২০২১ | ১০:১৪:৩৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

জুনে ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ডি ভিলিয়ার্স!
ছবিঃ সংগৃহীত
জুনে ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ডি ভিলিয়ার্স! ছবিঃ সংগৃহীত

অনেকদিন ধরেই গুঞ্জন চলছিল অবসর ভেঙে আন্তর্জাতিক অঙ্গনে ফিরছেন আব্রাহাম বেঞ্জামিন ডি ভিলিয়ার্স। হেড কোচ মার্ক বউচারের মন্তব্যে এবির আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার যে গুঞ্জন উঠেছিল তাতে নতুন রসদ যোগ করেছিলেন এই ব্যাটসম্যান নিজেই। আইপিএল চলাকালীন দক্ষিণ আফ্রিকার হয়ে আবার নতুন করে খেলার ইচ্ছা পোষণ করেছিলেন মিস্টার ‘থ্রি সিক্সটি ডিগ্রি’। আর সেই সম্ভাবনার পালে এবার জোর হাওয়া দিলেন গ্রায়েম স্মিথ।

২০১৮ সালে সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন ভিলিয়ার্স। ২০১৮ সালে জোহানেসবার্গে অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ টেস্ট ক্রিকেট দিয়ে মাঠে নেমেছিলেন তিনি। ঠিক এক মাস পর হঠাৎই মাত্র ৩৪ বছর বয়সে আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টেনে তাঁর বুট জোড়া তুলে রাখার সিদ্ধান্ত নেন।

গতমাসে প্রোয়িয়াদের হেড কোচ মার্ক বাউচার ইঙ্গিত দেন অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে অবসর ভেঙে ফিরতে পারেন ভিলিয়ার্স। এই মন্তব্য ইতিবাচক সাড়াও দিয়েছিলেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালরুর হয়ে আইপিএল খেলার সময়। ম্যাচ শেষে সাক্ষাৎকারে জানিয়েছিলন, তিনি ফিরতে চান দক্ষিণ আফ্রিকার দলে।

এবডি বলেন, “এটা দারুণ হবে (ফিরতে পারলে)। আমি মার্ক বাউচারের সাথে কথা বলবো আইপিএল শেষে।” আন্তর্জাতিক ক্রিকেট খেলতে আগ্রহী কি না জিজ্ঞাসা করলে ভিলিয়ার্স বলেন, “অবশ্যই।”

আইপিএল ভেস্তে গেছে। দেশে ফিরেছেন এবি ডি ভিলিয়ার্স। হয়তো সেখানে গিয়েই বসেছিলেন দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের (সিএসএ) সাথে। ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট পডকাস্ট’ বলছে, সিএসএ পরিচালক গ্রায়েম স্মিথ ইঙ্গিত দিয়েছেন, জুনের ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়েই ফিরতে পারেন এবি ডি ভিলিয়ার্স।

জুনে ২ টেস্ট এবং ৫টি টি-টোয়েন্টি খেলতে দক্ষিণ আফ্রিকা যাবে ওয়েস্ট ইন্ডিজ। বিষয়টি নিশ্চিত করেছে সিএসএ। এই সিরিজ দিয়ে এবির সাথে জাতীয় দলে ফিরতে পারেন ইমরান তাহির যিনি ২০১৯ সালে টেস্ট এবং ওয়ানডে থেকে অবসর নিয়েছেন এবং ফিরতে পারেন ক্রিস মরিস যিনি আইপিএলে এবি ডি ভিলিয়ার্সের মতই বেশ দারুণ সময় কাটিয়েছেন। মরিস এবং তাহির পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজে ছিলেন না।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট পডকাস্ট বলছে, গ্রায়েম স্মিথ সিরিজটি নিশ্চিত করার পাশাপাশি এই ৩ তারকা খেলোয়াড়দের ফেরার ব্যাপারে বলেছেন। স্মিথ আশাবাদী, এই সিরিজে এবি ডি ভিলিয়ার্সের পাশাপাশি ইমরান তাহির এবং ক্রিস মরিসকেও পাবেন তারা।

আরও খেলার খবরঃ   পাকিস্তানের বিশ্বকাপ দলে কোনো 'চমক' নেই

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি