বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

টি-২০ বিশ্বকাপের আগেই মাঠে গড়াবে লঙ্কা প্রিমিয়ার লীগ

প্রকাশ: বুধবার, ১২ মে, ২০২১ | ১৯:৪০:৪২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

টি-২০ বিশ্বকাপের আগেই মাঠে গড়াবে লঙ্কা প্রিমিয়ার লীগ ছবিঃ এলপিএল
টি-২০ বিশ্বকাপের আগেই মাঠে গড়াবে লঙ্কা প্রিমিয়ার লীগ ছবিঃ এলপিএল

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই শ্রীলঙ্কায় পর্দা উঠতে চলছে লঙ্কা প্রিমিয়ার লীগের (এলপিএল) দ্বিতীয় আসরের। আগামী ৩০শে জুলাই থেকে ২২শে আগষ্ট পর্যন্ত অনুষ্ঠান হবে ফ্যাঞ্জাইজি টুর্নামেন্টটি।    এবারের আসরটি আরও বড় আকারে আয়োজন করার আশাবাদ ব্যক্ত করেছেন আয়োজকরা।

টুর্নামেন্টটির উদ্বোধনী আসর সফলভাবে আয়োজনের পর শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) পরিচালনা কমিটির চেয়ারম্যান অধ্যাপক অর্জুনা ডি সিলভা বিশ্বাস করেন যে, আরও বেশি বিদেশি খেলোয়াড়ের অংশগ্রহণে এই বছরের টুর্নামেন্টটি আরও জাঁকজমকপূর্ণ হতে চলছে।

গতকাল শ্রীলঙ্কার সংবাদমাধ্যম ডেইলি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “গেল বার হাম্বানটোটায় আয়োজিত প্রথম টুর্নামেন্টটি সফল হয়েছিল এবং আমি অত্যন্ত আত্মবিশ্বাসী যে আরও বেশি বিদেশী খেলোয়াড় আমাদের প্রতিযোগিতায় অংশ নেবে।”

ছবিঃ টুইটার

সেই সাথে গতবার করোনা পরিস্থিতি বিবেচনায় শুধুমাত্র হাম্বানটোটাতে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হলেও এবার আসরের ম্যাচগুলো শ্রীলঙ্কার চারটি শহরে আয়োজন করা হবে। এ ব্যাপারে ইতোমধ্যে দেশটির ক্রীড়া মন্ত্রণালয় থেকে অনুমতি নিয়েছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

এ প্রসঙ্গে ডি সিলভা বলেন, “খেলাধুলা বিষয়ক মন্ত্রী নামাল রাজাপাকসা ইতোমধ্যে হাম্বানটোটা, ডাম্বুলা, পাল্লেকেল এবং কলম্বোতে সেই সময়ের দেশের স্বাস্থ্যের পরিস্থিতির উপর নির্ভর করে এলপিএল পরিচালনার জন্য তাঁর অনুমোদন দিয়েছেন।”

উল্লেখ্য, গলে গ্ল্যাডিয়েটর্সকে হারিয়ে পাঁচ দল নিয়ে আয়োজিত ২৩ ম্যাচের এই টুর্নামেন্টের প্রথম আসরের শিরোপা জিতেছিলো থিসারা পেরেরার নেতৃত্বাধীন জাফনা স্ট্যালিয়নস।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ‘লিগ জমজমাট ও প্রতিযোগিতামূলক ছিল – সালাম মুর্শেদি’
ক্লাব ফুটবল / ‘করিম বেনজেমাকে ব্যালন ডি’অর দিতে চান জিদান’
বাংলাদেশ ক্রিকেট / ৬ষ্ঠ বোলারের বিবেচনাতেই প্রথম ম্যাচে ছিলেন সৌম্য – রাসেল ডোমিঙ্গো
ক্লাব ফুটবল / ব্রুজ ম্যাচেই ম্যানসিটির দলে ফিরছেন দুই ব্রাজিলিয়ান এডারসন-জেসুস?
বাংলাদেশ ফুটবল / বারিধারা ছেড়ে বসুন্ধরা কিংসে সুমন রেজা
ক্লাব ফুটবল / কুঁচকিতে চোট, চ্যাম্পিয়নস লিগে লেইপজিগের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের!
বাংলাদেশ ক্রিকেট / সারাবছর নাইমকে খেলিয়ে বিশ্বকাপে নেই কেন? – মিটিংয়ে পাপন ও আকরামের প্রশ্ন
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি