বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বড় ধাক্কা নিউজিল্যান্ড শিবিরে

প্রকাশ: মঙ্গলবার, ৪ মে, ২০২১ | ১০:৫৩:২২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বড় ধাক্কা নিউজিল্যান্ড শিবিরে
ছবিঃ সংগৃহীত।
টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বড় ধাক্কা নিউজিল্যান্ড শিবিরে ছবিঃ সংগৃহীত।

চলতি বছরে জুনের শুরুতেই টেস্ট সেরা দলের খেতাব জিততে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মাঠে নামবে ভারত এবং নিউজিল্যান্ড। অত্যান্ত সম্মানের এই ফাইনাল মাঠে গড়াতে বাঁকি নেই এক মাসও। এরই মাঝে ফাইনালের আগে বড়সড় আঘাত নিউজিল্যান্ডের। আহত হয়েছেন অভিজ্ঞ খেলোয়াড় রস টেইলর।

ফাইনালে মাঠে নামার আগে ইংল্যান্ডের বিপক্ষে দু’টি টেস্ট ম্যাচ খেলবেন উইলিয়ামসনরা। ফাইনাল এবং এই টেস্ট ম্যাচকে সামনে রেখে স্কোয়াডের খেলোয়াড়দের নিয়ে ক্যাম্প শুরু করেছে নিউজিল্যান্ড। আর সেখানেই অনুশীলন করতে গিয়ে চোট পেয়েছেন টেইলর।

বাংলাদেশের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ খেলতে পারেননি তিনি। ছিলেন পেশির ইঞ্জুরিতে। এরপরে সুস্থ হয়ে টি-টোয়েন্টি দলে ফিরেছিলেন টেইলর। কিন্তু ফিরতে না ফিরতে আবারও চোটের বৃত্তে তারকা ব্যাটসম্যান ও লাল বলের ক্রিকেটে নিউজিল্যান্ডের সর্বকালের সর্বাধিক রান সংগ্রাহক টেইলর। চোটের কারণে অনুশীলন ফেলে মাঠ ছাড়তে বাধ্য হন।

পরে মাঠ থেকে সরাসরি হাসপাতালে নেয়া হয় টেইলরকে। সেখানে স্ক্যানের মাধ্যমে তার বাঁ-কাফের পেশিতে ‘এ গ্রেড’ স্ট্রেন ধরা পড়ে। তবে চোট খুব বেশি গুরুতর না হলেও মিস করতে পারেন নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ। চোট জয় করে দ্রুতই তাই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মাঠা নামা নিয়েই তৈরি হয়েছে শঙ্কা। তবে তাকে ইংল্যান্ডের বিপক্ষেই পাওয়া নিয়ে আশাবাদী দল।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
বাংলাদেশ ফুটবল / ক্যাম্পে যোগ দিলেন আরও তিন ফুটবলার, তবুও অপেক্ষায় লেমোস
অ্যাথলেটিক্স / অলিম্পিকে স্বর্ণ জয়ী মার্গারিতা সময় কাটালেন বাংলাদেশি জিমন্যাস্টদের সাথে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি