ডিপিএলের শুরুতে খেলা হচ্ছে না ইমরুলের

প্রকাশ: রবিবার, ৩০ মে, ২০২১ | ০৮:৪৯:২৩

ডেস্ক রিপোর্ট

ডিপিএলের শুরুতে খেলা হচ্ছে না ইমরুলের ছবি - ইমরুল কায়েসের ফেসবুক পেইজ থেকে নেওয়া

আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের স্থগিত হয়ে যাওয়া অংশের খেলা, তবে সেই টুর্নামেন্টে শুরু থেকে খেলা হচ্ছে না জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েসের। প্রথম দফায় দফায় করোনা পজিটিভ আসার পরে পরপর ৩ বারই পজিটিভ এসেছে ইমরুলের, তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

মাঠ ও মাঠের বাহিরে সময়টা মোটেও ভালো যাচ্ছে না ইমরুল কায়েসের, শ্রীলঙ্কার বিপক্ষে প্রাথমিক দলে ডাক পেলেও চূড়ান্ত দলে জায়গা হয়নি বাঁহাতি এই ওপেনারের। জাতীয় দলে ফেরার মঞ্চ হতে পারতো ঢাকা প্রিমিয়ার লিগ, কিন্তু টুর্নামেন্টের প্রথম দিকে মাঠেই নামতে পারছেন না তিনি।

জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের আগে অন্য সব ক্রিকেটারের মতো করোনা পরীক্ষা করানো হয় ইমরুল কায়েসেরও, যেখানে পজিটিভ আসে। ইমরুল কায়েসের কোন উপসর্গ না থাকায় ভাবা হচ্ছিলো ফলস রিপোর্টের শিকার হয়েছেন তিনি, কিন্তু আরটিপিসিআর টেস্টে পরপর দুইবার ও ব্যক্তিগত ভাবে করানো পরীক্ষাতেও পজিটিভ আসায় আইসোলেশনে যেতে হয়েছে ইমরুলকে।

ঢাকা প্রিমিয়ার লিগের জন্য নিজেকে প্রস্তুত করছিলেন ইমরুল কায়েস। ছবিঃ ফেসবুক

দ্বিতীয় দফায় করোনা পজিটিভ আসার বিষয়টি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন ইমরুল কায়েস। এক ফেসবুক পোস্টে তিনি জানান, “আজ (গতকাল) আমার করোনা পরীক্ষা হয় এবং ফলাফল পজিটিভ। আপনাদের সবার কাছে আমি ও আমার পরিবার দোয়া প্রত্যাশী। ইনশাল্লাহ কিছুদিনের মধ্যেই আবার আপনাদের মাঝে ফিরে আসবো।”

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে এবারের ঢাকা প্রিমিয়ার লিগে খেলার কথা রয়েছে ইমরুল কায়েসের, আপাতত তার প্রথম কয়েক রাউন্ডে খেলা হচ্ছে না। করোনা নেগেটিভ হওয়ার শর্তে টুর্নামেন্টে ফিরতে পারবেন ইমরুল, তবে তাতেও অনিশ্চয়তা থেকেই যাচ্ছে।