বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ডিপিএল টি-টোয়েন্টি শেষ হলেই এনসিএল

প্রকাশ: শুক্রবার, ৭ মে, ২০২১ | ১১:৩৫:১৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ডিপিএল টি-টোয়েন্টি শেষ হলেই এনসিএল
ডিপিএল টি-টোয়েন্টি শেষ হলেই এনসিএল

আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি শেষে মাঠে গড়াবে বাংলাদেশ ক্রিকেটের ঘরোয়া আসর জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন টুর্নামেন্ট আয়োজক কমিটির ম্যানেজার আরিফুল ইসলাম।

বেশিরভাগ ঘরোয়া ক্রিকেটারদের একমাত্র উপার্জনের মাধ্যম জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। খেলোয়াড়দের কথা মাথায় রেখেই জাতীয় ক্রিকেট লিগ চালু করেছিল বিসিবি। যার জন্য ক্রিকেটারদের প্রথম দফা ভ্যাকসিনের আওতায়ও আনা হয়েছিল। কিন্তু তবুও বায়ো বাবল ভেদ করে করোনা আক্রান্ত হন কয়েকজন ক্রিকেটার।

করোনা আক্রান্ত আর সরকারের দেয়া লকডাউনে অনির্দিষ্টকালের জন্য এনসিএল স্থগিত করতে বাধ্য হয় বিসিবি। স্থগিত লিগটি আবার আয়োজনের চিন্তাভাবনা শুরু করেছে আয়োজক কমিটি। টাইগার ক্রিকেট প্রশাসন জানিয়েছে, আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি শেষ হলেই মাঠে গড়াবে এনসিএল।

ইতোমধ্যে ডিপিএলের দিনক্ষণ ঘোষণা করেছেন ডিএনসিসিসি। ২০১৯-২০ মৌসুমের স্থগিত হয়ে যাওয়া ডিপিএল এবার নতুন মোড়কে শুরু হচ্ছে। ফরম্যাট বদলে ওয়ানডের পরিবর্তে এবারের ডিপিএল হবে টি-টোয়েন্টিতে। আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ৩১ মে থেকে শুরু হবে ডিপিএল।

যদিও বিসিবি জানিয়েছিল লকডাউন উঠে গেলেই শুরু হবে এনসিএল। কিন্তু আদতে সেটি আর হচ্ছে না। ডিপিএল শেষ হলেই মাঠে গড়াবে এনসিএল। বৃহস্পতিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের টুর্নামেন্ট কমিটির ম্যানেজার আরিফুল ইসলাম। তিনি বলেন, “জাতীয় ক্রিকেট লিগের খেলার শুরু হবে ঢাকা প্রিমিয়ার লিগ শেষ হলেই।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ঘরের মাঠে রোমা’কে হারালো জুভেন্টাস
ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
ক্লাব ফুটবল / লেওয়ানডস্কির জোড়া গোলে হেসেখেলে জয়ে ফিরলো বায়ার্ন মিউনিখ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি