বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

তাসকিনের বোলিং কোটা কেন পূর্ণ করাননি জানালেন তামিম

প্রকাশ: শনিবার, ২৯ মে, ২০২১ | ০৯:২১:৪৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

তাসকিনের বোলিং কোটা কেন পূর্ণ করাননি জানালেন তামিম ছবিঃ সংগৃহীত
তাসকিনের বোলিং কোটা কেন পূর্ণ করাননি জানালেন তামিম ছবিঃ সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে বিপক্ষে সতীর্থ বোলারদের ব্যর্থতার দিনে দুর্দান্ত বোলিং করেছেন পেসার তাসকিন আহমেদ, পেয়েছেন ৪ উইকেট। গুরুত্বপূর্ণ সব উইকেট তুলে লঙ্কানদের ৩০০ এর নিচে আটকে রাখার কৃতিত্ব তারই সবচেয়ে বেশি, তবে নিজের বোলিংয়ের কোটা পূর্ণ করতে পারেননি তাসকিন।

৯ ওভার বোলিং করে ৪৬ রান দিয়ে ৪ উইকেট পাওয়া তাকসিন আহমেদই দলের সেরা বোলার, ছিলেন দারুণ ছন্দেও। তিনি ছাড়া আর একটি মাত্র উইকেট পেয়েছেন শুধু শরিফুল ইসলাম, যে কারণে তাসকিনকে পুরো ১০ ওভার বোলিং না করানো নিয়ে শুরু হয় আলোচনা সমালোচনা।

ম্যাচ শেষে এই প্রসঙ্গে কথা বলেছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তিনি বলে, “মাঠে আমি যেভাবে সিদ্ধান্ত নিয়েছি তাতে আমি খুশি। তাসকিন খুব ভালো বোলিং করেছে, আমি চাইলে তাসকিনকে ১০ ওভার করাতে পারতাম। কিন্তু আমার কাছে গুরুত্বপূর্ণ ছিল মুস্তাফিজের ১০ ওভার করানো, ৪১তম ওভারে মুস্তাফিজকে নিয়ে আসি যাতে ১০ ওভার পূর্ণ করতে পারে।”

তামিম আরও বলেন, “ঐসময় তাসকিনকে আক্রমণে আনলে তাকেই করাতে পারতাম। কিন্তু আমার কাছে ডেথ ওভারে ১ নম্বর বোলার মুস্তাফিজ। সেভাবেই সিদ্ধান্ত নিয়েছি।”

গতকাল পেসার হিসেবে শুধুমাত্র ১০ ওভার বোলিং শেষ করেছেন মুস্তাফিজুর রহমানই, তবে সমালোচনাটা শুরু হয় ইনিংসের শেষ ওভারে শরিফুল ইসলাম ১৮ রান দিলে। প্রথম দুই ওয়ানডে জিতে সিরিজ জিতে নিলেও শেষ ওয়ানডেতে ৯৭ রানে হেরে যায় বাংলাদেশ, শ্রীলঙ্কার করা ২৮৬ রানের জবাবে ১৮৯ রানে থামে বাংলাদেশের ইনিংস।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি