বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দলবদলের গুঞ্জন: নেইমারকে ধরে রাখতে পারবে পিএসজি?

প্রকাশ: শনিবার, ৮ মে, ২০২১ | ০৩:০১:২৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

দলবদলের গুঞ্জন: নেইমারকে ধরে রাখতে পারবে পিএসজি?
ছবিঃ ইন্টারনেট
দলবদলের গুঞ্জন: নেইমারকে ধরে রাখতে পারবে পিএসজি? ছবিঃ ইন্টারনেট

নেইমার বার্সেলোনায় ফিরতে চান। এটা নতুন কোনো সংবাদ নয়। বেশ কয়েকবারই সরাসরি এমন কথা বলেছেন এ ব্রাজিলিয়ান তারকা। আর প্রতি মৌসুমের শেষ দিকে তার বার্সায় ফেরার গুঞ্জন চাউর হয়। তবে চ্যাম্পিয়নস লীগের সেমিফাইনাল থেকে পিএসজির বিদায়ের পর এবার নেইমারের পিএসজি ছাড়া গুঞ্জনে আবারও হাওয়া লেগেছে বেশ ভালো করেই। 

পিএসজি ব্রাজিলিয়ান তারকাকে বিক্রি করবে না বলে সাফ জানিয়ে দিলেও বার্সেলোনা এখনও চেষ্টার কমতি রাখছে না। যেকোন মূল্যে ২৯ বছর বয়সী এই তারকা ফুটবলারকে দলে ফেরাতে সুযোগের অপেক্ষা করছে কাতালানরা।

ইতোমধ্যে পিএসজি জানিয়েছে, নেইমারকে বিক্রির ব্যাপারে তারা মোটেই আগ্রহী নয়। এমন কি নেইমারের ব্যাপারে কোনো ক্লাবের সাথে আর আলোচনা করতেও রাজি নয় তারা।

ছবিঃ ইন্টারনেট

ফরাসি ক্লাবটি আশা করছে, বিশ্বের সবচেয়ে দামী ফুটবলারকে ধরে রাখার পাশাপাশি ২০২৬ সাল পর্যন্ত তার সাথে তাদের চুক্তির মেয়াদ বাড়িয়ে নিতে পারবে। এছাড়া দলের সেরা তারকাকে খুশি করতে সামনের মৌসুমে রিলিজ ক্লজমুক্ত হওয়া লিওনেল মেসিকে প্যারিসে আনারও সর্বাত্মক চেষ্টা করবে। এই ডিলে আর্জেন্টাইন তারকা বন্ধু নেইমারও সহযোগিতা করবে বলে আশা করছে ফরাসিরা।

তবে ফরাসি পত্রিকা লেকিপ জানিয়েছে, পিএসজি যাই করুক মেসিকে ধরে রেখে নেইমারকে আনার প্রস্তুতি নিচ্ছে বার্সেলোনা। কাতালান ক্লাবটির নতুন প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা ব্রাজিলিয়ান তারকাকে ফিরিয়ে আনতে ইতোমধ্যে নেইমারের জন্য ১০০ মিলিয়ন ইউরোর ও একজন বার্সা তারকার সোয়াপ ডিল করতে চান।

ফরাসি পত্রিকাটির মতে, পিএসজি নেইমারকে ধরে রাখার চেষ্টা করলেও এই ডিলে মূল ট্রামকার্ড মেসি বার্সেলোনার হাতেই। অনেকদিন ধরেই নেইমার ফের বন্ধু মেসির সাথে একই দলে খেলার আগ্রহ প্রকাশ করে আসছে।

ছবিঃ টুইটার

এদিকে ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে সেমিফাইনাল ম্যানচেস্টার সিটির কাছে হেরে বিদায়ের পর হতাশ নেইমার। গুঞ্জন উঠছে, এই মুহুর্তে ব্রাজিলিয়ান তারকা নাকি নতুন চুক্তির বিষয়ে পিএসজির সঙ্গে কোন কথা বলতেও আগ্রহী নয়। নেইমার বার্সা এবং পিএসজির পরবর্তী পদক্ষেপের উপর নজর রাখছেন। ইতোমধ্যে নিজের আইনজীবীদের সাথে আলোচনা করেছেন।

আরও খেলার খবরঃ   এখন চ্যাম্পিয়নস লীগই প্রধান লক্ষ্য ক্লপের !

ব্রাজিলিয়ান তারকা এখন পিএসজির আগামী মৌসুমের পরিকল্পনা এবং বার্সেলোনা তার প্রতি কতটা আগ্রহ রয়েছে তা সবকিছু বিবেচনা করেই সামনের দিকে আগাবেন। ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ সময়ে আর কোন ভুল করতে চান না ২৯ বছর বয়সী তারকা এই ফুটবলার।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / যে কারণে মারিও লেমোসকে বেছে নিয়েছে বাফুফে
ক্লাব ফুটবল / ২০২৭ পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন আনুস ফাতি
বাংলাদেশ ক্রিকেট / সাকিব-রিয়াদের ব্যাটে পিএনজির বিপক্ষে টাইগারদের পুঁজি ১৮১
বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি