বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দশ বছরের আক্ষেপ ঘুচতে যাচ্ছে ইন্টার মিলানের

প্রকাশ: রবিবার, ২ মে, ২০২১ | ১৪:২১:৩২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

দশ বছরের আক্ষেপ ঘুচতে যাচ্ছে ইন্টার মিলানের ছবিঃ সংগৃহীত।
দশ বছরের আক্ষেপ ঘুচতে যাচ্ছে ইন্টার মিলানের ছবিঃ সংগৃহীত।

সর্বশেষ ২০০৯-১০ মৌসুমে ইতালিয়ান সিরি’আ ট্রফি ছুঁয়ে দেখার সুযোগ হয়েছিল ইন্টার মিলানের। এরপর কেটে গেছে দীর্ঘ দশ বছর, তবুও ছোঁয়া হয়নি স্কুডেট্টো। এক সময় যে লিগ শিরোপা অনাসয়ে ঘরে তুলতো, গত দশ বছরের সেই শিরোপা যেন স্বপ্নের মত হয়ে ছিল ১৮ বারের চ্যাম্পিয়নদের কাছে।

তবে অবশেষে অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে ইন্টার মিলানের। চলতি মৌসুমে দুর্দান্ত সময় পার করে লিগ শিরোপা জয়ের একদম দ্বারপ্রান্তে এখন ইন্টার। শেষ চার ম্যাচে প্রয়োজন আর মাত্র এক পয়েন্ট। এছাড়া পয়েন্ট তালিকার তিনে থাকা আটালান্টা যদি সাসুওলোর কাছে পয়েন্ট হারায় তবে আজ রাতেই লিগ শিরোপা নিশ্চিত হবে ইন্টার মিলানের।

স্কুডেট্টো উঁচিয়ে ধরতে যাচ্ছে ইন্টার মিলান। ছবিঃ টুইটার

গত রাতে ক্রোটনকে ২-০ গোলে হারিয়ে শিরোপার আরো কাছে চলে যায় ইন্টার মিলান। ডেনমার্ক তারকা ক্রিস্টিয়ান এরিকসন ও আশ্রাফ হাকিমির গোলে জয় নিশ্চিত করে নেরারুজ্জিরিরা।

ইন্টার মিলানের এই দুর্দান্ত ফিরে আসার মূল কারিগরি ছিলেন বেলজিয়ান ফরোয়ার্ড রোমেলো লুকাকু। সিরি’আতে করেছেন ২১ গোল, করিয়েছেন আরো ১০ গোল, যা দলের হয়ে সর্বোচ্চ গোল ও অ্যাসিস্টকারী।

ইন্টার মিলানের এই দুর্দান্ত ভাবে ফিরে আসায় এবার কপাল পুড়েছে টানা নয়বার লিগ শিরোপা জেতা জুভেন্টাসের। লিগ শিরোপা হারানোর পাশাপাশি আগামী সিজনে চ্যাম্পিয়নস লীগে অংশ নেওয়াও কঠিন হয়ে দাঁড়িয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোদের। লিগের শেষ ৫ ম্যাচে কোনও ভাবেই পয়েন্ট হারানো যাবে না জুভেন্টাসের।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি