নাকের ডগায় ডিপিএল, করোনা আক্রান্ত কায়েস-তুষার

প্রকাশ: শনিবার, ২৯ মে, ২০২১ | ১৪:৪১:৪০

ডেস্ক রিপোর্ট

নাকের ডগায় ডিপিএল, করোনা আক্রান্ত কায়েস-তুষার ছবিঃ সম্পাদিত

ডিপিএল টি-টোয়েন্টি শুরুর আর মাত্র বাকি ২ দিন। এমন সময় দুঃসংবাদ পেলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং ব্রাদার্স ইউনিয়ন। করোনা আক্রান্ত দুই দলের দুইজন সিনিয়র এবং অভিজ্ঞ ক্রিকেটার৷ তারা হচ্ছেন ইমরুল কায়েস এবং তুষার ইমরাম। তাদের আক্রান্ত হওয়ার বিষয়টি একটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা প্রিমিয়ার লিগের কো অর্ডিনেটর আমিন খান।

ব্রাদার্সের টপ অর্ডার ব্যাটসম্যান তুষার, ধানমন্ডির ওপেনার ইমরুল কায়েস ছাড়াও আক্রান্ত হয়েছেন শেখ জামালের ম্যানেজার টিপু। জানা গেছে ইমরুল কায়েসের ফলাফল পজেটিভ হলেও বিন্দু মাত্র উপসর্গ নেই এই ওপেনারের। ধারণা করা হচ্ছে ফলস রিপোর্টের শিকার হয়েছে তিনি। নিশ্চিত হওয়ার জন্য পুনরায় নমুনা দিয়েছেন এই ওপেনার।

অন্যদিকে তুষার ইমরানের অবস্থাও একই। তিনিও সুস্থ আছেন। গতকালও (শুক্রবার) তিনি নেগেটিভ ছিলেন। এক দিনের ব্যবধানে তার ফলাফল পজেটিভ এসেছে।

আজ দুপুরের মধ্যেই ডিপিএলের অনুষ্ঠানিকতা শুরুর অংশ হিসেবে বায়ো বাবলে প্রবেশ করবে ক্রিকেটাররা। রাজধানীর আলাদা তিনটি ফাইভ স্টার হোটেল বুকিং দেয়া হয়েছে প্লেয়ারদের জন্য

৩১ মে থেকে শুরু হচ্ছে ডিপিএল টি-টোয়েন্টি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ সাম্প্রতিক করোনা মহামারির কথা চিন্তা করেই খেলার স্থায়িত্ব কমানো হয়েছে। অর্থাৎ ওয়ানডের পরিবর্তে টি-টোয়েন্টি ফরম্যাটে হবে লিগটি। শের-ই-বাংলা স্টেডিয়াম সহ বিকেএসপির ৩ ও ৪ নম্বর মাঠে হবে সবগুলো খেলা। প্রতিটি খেলা শুরু হবে সকাল ৯টায় দুপুর দেড়টায়।