বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

প্রথম সারির ৩ জনের চোট, অর্ধ-শক্তির জিম্বাবুয়েকে ধবল ধোলাইয়ের সুযোগ পাকিদের

প্রকাশ: শুক্রবার, ৭ মে, ২০২১ | ০৪:৩৭:০৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

প্রথম সারির ৩ জনের চোট, অর্ধ-শক্তির জিম্বাবুয়েকে ধবল ধোলাইয়ের সুযোগ পাকিদের
ছবিঃ টুইটার।
প্রথম সারির ৩ জনের চোট, অর্ধ-শক্তির জিম্বাবুয়েকে ধবল ধোলাইয়ের সুযোগ পাকিদের ছবিঃ টুইটার।

টেস্ট ক্রিকেটের সোঁনালি সময় বহু আগেই অতিত বানিয়ে ফেলেছে জিম্বাবুয়ে। বর্তমান সময়ে টেস্ট ক্রিকেটে খর্বশক্তির দলই জিম্বাবুয়ে। তার উপর শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে ‘মরার উপর খাড়ার ঘা’, নেই দলের অন্যতম সেরা ৩ তারকা। ফলে সফরকারী পাকিস্তানের বিপক্ষে সমূহ সম্ভাবনা স্বাগতিকদের হোয়াইট ওয়াশ করে।

এক বিবৃতিতে জিম্বাবুয়ে জানিয়েছে, সিরিজের শেষ টেস্টে তারা সিন উইলিয়ামস, ক্রিগ অরভিন, প্রিন্স মাসভাউরেদের মত অভিজ্ঞ খেলোয়াড়দের তারা এই টেস্টে পাবে না। এমন তারকা ক্রিকেটারদের না পাওয়া মানে অর্ধশক্তির দল নিয়েই খেলতে নামবে জিম্বাবুয়ে।

বিবৃতি দিয়ে জিম্বাবুয়ে লিখেছে, “কঠিন ধাক্কা! শুক্তবার যখন তারা হারারেতে পাকিস্তানের বিপক্ষে খেলবে তখন চোটের কারণে জিম্বাবুয়ে পাবে না সিন উইলিয়ামস, ক্রিগ অরভিন, প্রিন্স মাসভাউরে ত্রয়ীকে।”

সিন উইলিয়ামস বরাবরই জিম্বাবুয়ের সেরা তারকা। মাসভাউরে ততটা ধারাবাহিক না হলেও টপ অর্ডারের অন্যতম ভরসা অরভিন। উল্লেখ্য যে, হাতে অস্ত্রোপচার করার কারণে দীর্ঘ সময় ধরেই জিম্বাবুয়ে পাবে না আরেক অলরাউন্ডার সিকান্দার রাজাকে।

প্রথম টেস্টে জিম্বাবুয়েকে ইনিংস এবং ১১৬ রানে পরাজিত করা পাকিস্তান দ্বিতীয় টেস্টে মাঠে নামার আগেই বাড়তি সুবিধা পেয়ে গেল বলা মোটেও ভুল হবে হয়তো।

এদিকে এই ম্যাচকে সামনে রেখে ১৩ সদস্যের টেস্ট দল ঘোষণা দিয়েছে পাকিস্তান। এই ম্যাচে অভিষেক হতে পারে ৩৬ বয়সী বোলার তাবিশ খানের। যার প্রথম শ্রেনীর ক্রিকেটে রয়েছে পাঁচ শতাধিক উইকেট। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে দুপুর ১:৩০ মিনিটে।

পাকিস্তানের ১৩ জনের দলঃ
বাবর আজম (অধিনায়ক), আবিদ আলী, ইমরান বাট, আজাহার আলী, ফাওয়াদ আলম, মোহাম্মদ রিজওয়ান (কিপার), ফাহিম আশরাফ, হাসান আলী, শাহীন শাহ আফ্রিদি, তাবিশ খান, নোমান আলী, সাজিদ খান ও হারিস রউফ।

আরও খেলার খবরঃ   অস্ট্রেলিয়ার সিদ্ধান্তে 'ভীষণ হতাশ' দক্ষিণ আফ্রিকা

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি