বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

প্রস্তুতির ঘাটতি নিয়ে দুশ্চিন্তায় মুস্তাফিজ

প্রকাশ: বুধবার, ১৯ মে, ২০২১ | ১৮:৩১:৩৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

প্রস্তুতির ঘাটতি নিয়ে দুশ্চিন্তায় মুস্তাফিজ
ছবি - ফেসবুক
প্রস্তুতির ঘাটতি নিয়ে দুশ্চিন্তায় মুস্তাফিজ ছবি - ফেসবুক

২৩ মে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ, তার আগে চলছে টাইগারদের প্রস্তুতি পর্ব। তবে নিজের প্রস্তুতি নিয়ে সন্তুষ্ট হওয়া তো দূরের কথা, দুশ্চিন্তা মুক্তও হতে পারছেন না বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান।

আইপিএল খেলে ৬ মে দেশে ফিরেন মুস্তাফিজুর রহমান, এসেই সরকারের কঠোর করোনা নীতির কারণে ১৪ দিনের কোয়ারেন্টাইনে যেতে হয়েছে মুস্তাফিজকে। তার আগে করোনা আতঙ্কে ভারতেও রুম বন্দি সময় কাটাতে হয়েছে তাকে, সর্বশেষ ২৫ দিনে অনুশীলনে ১ সেশন কাটানোর পাশাপাশি খেলেছেন মোটে ১ টি ম্যাচ।

গতকাল কোয়ারেন্টাইন থেকে মুক্ত হওয়ার পর দলের সাথে যোগ দিয়েও বৃষ্টির কারণে অনুশীলন কর‍তে পারেননি মুস্তাফিজ, আজ অনুশীলনের পর তাই তো নিজের প্রস্তুতি নিয়ে হতাশার কথাই জানিয়েছেন টাইগার এই পেসার। তিনি জানেন না আসন্ন সিরিজে কি হবে, সবকিছু আল্লাহর উপরে ছেড়ে দেওয়ার কথাও জানিয়েছেন মুস্তাফিজুর রহমান।

দীর্ঘ সময় পর আজ অনুশীলনে নেমে প্রথমে ফিল্ডিং করেছেন মুস্তাফিজ, এরপর ইনডোরে বোলিং করেছেন কয়েক ওভার। অনুশীলন শেষে গণমাধ্যমে প্রস্তুতি নিয়ে দুশ্চিন্তার কথাই শুনিয়েছেন মুস্তাফিজ, “আইপিএলে থাকাকালীন আর আমাদের দেশে রুম কোয়ারেন্টিন দিয়ে প্রায় ২৫ দিনে একটা অনুশীলন (সেশন) আর একটা ম্যাচ খেলেছি। এখন জানি না, আমি আর সাকিব ভাই দুজনেই ওরকম ছিলাম।”

আল্লাহর উপরে ছেড়ে দেওয়ার কথা জানিয়ে মুস্তাফিজ আরও বলেন, “এদিকে ১৪ ওদিকে ৫, টানা উনিশ দিন যদি কিছু না করি, রুমের ভেতর থাকি। টুকটাক যেগুলা করা যায় ওগুলা করে যদি প্রথম দিনেই কিছু ভাবি তাহলে তো হওয়ার কথা না। আমি চেষ্টা করছি, কালকে তো অনুশীলন করতে পারি নাই, আজকে করলাম। আরও দুই দিন সময় পাবো, আল্লাহর ওপরে ছেড়ে দিলাম। দেখি চেষ্টা করে কি হয়।”

২৩ মে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ, সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ ২৫ ও ২৮ মে। সিরিজের ৩টি ম্যাচই ওয়ানডে সুপার লিগের অংশ, ২০২৩ বিশ্বকাপে সরাসরি খেলতে হলে এই সিরিজে ভালো করার বিকল্প নেই বাংলাদেশের সামনে।

আরও খেলার খবরঃ   এবছর মাঠে গড়াচ্ছে না বিপিএল, পরবর্তী আসরের দিনক্ষণ চূড়ান্ত!

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
ক্লাব ফুটবল / আমার কাজ গোল করা, অভিজ্ঞতা দিয়ে দলকে সহায়তা করা: রোনালদো
ফিচার / একুশ শতকে রোমাঞ্চ ছড়ানো সেরা পাঁচ এল ক্লাসিকো
আন্তর্জাতিক ক্রিকেট / সংখ্যা বাড়াতে ও প্রতিপক্ষকে জয় উপহার দিতে আসিনি, হুমকি নামিবিয়ার
ক্লাব ফুটবল / নরউইচকে ব্রাজিল বানিয়ে গোলউৎসব চেলসির
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি