বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

প্রস্তুতি ম্যাচ আপডেট | ব্যাটিংয়ে সবুজ দল

প্রকাশ: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১ | ১১:৩২:৩১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

প্রস্তুতি ম্যাচ আপডেট | ব্যাটিংয়ে সবুজ দল
ছবি - সংগৃহীত
প্রস্তুতি ম্যাচ আপডেট | ব্যাটিংয়ে সবুজ দল ছবি - সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের আগে নিজেদের মধ্যে একমাত্র প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে লাল দল ও সবুজ দল। ম্যাচের শুরুতে টসে জিতে ব্যাট করছে মাহমুদউল্লাহ রিয়াদের সবুজ দল, ফিরে গেছেন দুই ওপেনার।

বিকেএসপিতে সকাল ৯ঃ৪৫ মিনিটে শুরু হয় লাল ও সবুজ দলের ব্যানারে জাতীয় দলের প্রস্তুতি ম্যাচ, টসে জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতেই ফিরে যান ওপেনার নাঈম শেখ। প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের সংগ্রহ ২ উইকেটে ১১৩ রান, উইকেটে আছেন সাকিব আল হাসান ও মোহাম্মদ মিথুন।

২৩ মে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ, সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ ২৫ ও ২৮ মে। সিরিজের ৩ টি ম্যাচই ওয়ানডে সুপার লিগের অংশ, ২০২৩ বিশ্বকাপে সরাসরি খেলতে হলে এই সিরিজে ভালো করার বিকল্প নেই বাংলাদেশের সামনে।

বিসিবি লাল দলঃ তামিম ইকবাল (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন দাস, মুশফিকুর রহিম, মোঃ মিঠুন, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান, নাসুম আহমেদ, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম।

বিসিবি সবুজ দলঃ মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, আফিফ হোসেন, মেহেদী হাসান, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বাজে ফিল্ডিং-বোলিংয়ে শ্রীলংকার কাছে পরাজয় বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি