বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বিলবাওয়ের কাছে হেরে শিরোপা স্বপ্ন ফিকে সেভিয়ার

প্রকাশ: মঙ্গলবার, ৪ মে, ২০২১ | ০৪:০৯:৫০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

বিলবাওয়ের কাছে হেরে শিরোপা স্বপ্ন ফিকে সেভিয়ার
ছবিঃ সংগৃহীত
বিলবাওয়ের কাছে হেরে শিরোপা স্বপ্ন ফিকে সেভিয়ার ছবিঃ সংগৃহীত

জমে উঠেছিল স্প্যানিশ লা লিগা। মৌসুমের বাঁকি পাঁচ রাউন্ডে শিরোপা লড়াইয়ে একে একে ছিল অ্যাথলেটিকো মাদ্রিদ, রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা ও সেভিয়া। চার দলেরই শিরোপা স্বপ্ন ছিল উনিশ-বিশ। তবে আজ ঘরের মাঠে অ্যাথলেটিকো বিলবাওয়ের কাছে হেরে শিরোপা দৌড় থেকে কিছুটা ছিটকে পড়লো সেভিয়া।

স্প্যানিশ লা লিগায় সোমবার রাতে ঘরের মাঠে অ্যাথলেটিকো বিলবাওয়ের কাছে ১-০ গোলে হেরেছে স্বাগতিক সেভিয়া। আক্রমণ প্রতি আক্রমণের ম্যাচের পুরোটা সময় গোলশূন্য ড্রয়ের দিকে গড়ালেও অন্তিম মুহুর্তে সেভিয়ার স্বপ্ন চুরমার করে দেয় ইনাকি উইলিয়ামস। খেলার নির্ধারিত সময়ের শেষ মুহুর্তে সানচেটের পাস থেকে গোল করে অ্যাথলেটিকো বিলবাওকে জয় এনে দেন স্প্যানিশ এই ফরোয়ার্ড।

ছবিঃ টুইটার

এই নিয়ে ঘরের মাঠে সবশেষ আট ম্যাচ অপরাজিত থাকার পর অ্যাথলেটিকো বিলবাওয়ের কাছে হারলো সেভিয়া। সবমিলিয়ে স্প্যানিশ লা লিগায় ২০১১ সালের পর সবশেষ ২৪ ম্যাচে ঘরের মাঠে অ্যাথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে সেভিয়ার এটি দ্বিতীয় হার।

মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে এই হারে শিরোপা লড়াই থেকেও কিছুটা ছিটকে পড়লো হুয়ান লোপেতেগির শিষ্যরা। ৩৪ ম্যাচে ২২ জয় ও ৪ ড্রয়ে ৭০ পয়েন্ট নিয়ে তালিকার চারে আছে সেভিয়া। সমান ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে দুই ও তিনে আছে যথাক্রমে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। লা লিগার শিরোপা জয়ে এগিয়ে থাকা অ্যাথলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৭৬।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / লা লিগায় রাতে পৃথক ম্যাচে মাঠে নামছে রিয়াল-বার্সা
ক্লাব ফুটবল / মারমুখী সমর্থকদের ‘সামাজিক সমস্যা’ বললেন বার্সা কোচ!
আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি