বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মালদ্বীপে হাতাহাতিতে জড়িয়েছেন ওয়ার্নার-স্ল্যাটার!

প্রকাশ: রবিবার, ৯ মে, ২০২১ | ১১:৩৫:৫৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

মালদ্বীপে হাতাহাতিতে জড়িয়েছেন ওয়ার্নার-স্ল্যাটার! ছবিঃ সংগৃহীত
মালদ্বীপে হাতাহাতিতে জড়িয়েছেন ওয়ার্নার-স্ল্যাটার! ছবিঃ সংগৃহীত

বেশ কিছু ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ায় আসরের মাঝপথেই স্থগিত করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ১৪তম আসর। যার ফলে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন টুর্নামেন্টটিতে অংশ নেওয়া অস্ট্রেলীয় ক্রিকেটার, সাপোর্ট স্টাফ এবং ধারাভাষ্যকাররা। করোনা ঝুঁকির কথা মাথা রেখে ভারতের সাথে সকল ধরনের যোগাযোগ বন্ধ করে দিয়েছে অস্ট্রেলিয়ার সরকার।

এমতাবস্থায় বাড়ি ফিরে যাবার অনুমতি পাননি ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল। অগত্যা আইপিএলে অংশ নিতে আসা অস্ট্রেলিয়ার ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ এবং ধারাভাষ্যকার সহ ৪০ জন আশ্রয় নিয়েছেন মালদ্বীপে। সেখানে ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষেই অস্ট্রেলিয়ার বিমানে চড়ার অনুমতি পাবেন তারা।

তবে সেখানে নাকি হাতাহাতিতে জড়িয়েছেন অজি তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার এবং জনপ্রিয় ধারাভাষ্যকার মাইকেল স্ল্যাটার – এমনটাই বলছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম ‘দ্য ডেইলি টেলিগ্রাফ’

শনিবার তাদের প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, মালদ্বীপের তাজ কোরাল রিসোর্টে ওঠা অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার এবং মাইকেল স্ল্যাটার হঠাৎই বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন এবং এক পর্যায় তাদের মধ্যে মারামারি লেগে যায়।

অস্ট্রেলিয়ার একটি অ্যাওয়ার্ড শোতে ওয়ার্নার-স্ল্যাটার (ছবিঃ সংগ্রহিত)

তবে দীর্ঘদিনের বন্ধু হিসেবে সুপরিচিত ওয়ার্নার-স্ল্যাটার দুজনেই বিষয়টি ‘ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়েছেন। একই পত্রিকার একজন সিনিয়র সাংবাদিককে স্ল্যাটার মুঠোফোনের এক বার্তায় জানিয়েছেন, “যে গুঞ্জন ছড়িয়েছে, তার বিন্দুমাত্র সত্যতা নেই। আমি আর ডেভি (ওয়ার্নার) খুব ভালো বন্ধু এবং আমাদের মাঝে মারামারি হওয়ার সম্ভাবনা পুরোপুরি শূন্যের কোঠায়।”

অন্যদিকে ডেভিড ওয়ার্নার জানিয়েছেন, “এমন কোনো ঘটনাই ঘটেনি। আপনারা কোথা থেকে এমন তথ্য পান আমার জানা নেই। তবে উপযুক্ত প্রমাণ ছাড়া এমন কোনো কিছুই ছাপা উচিৎ নয়। কিছুই ঘটেনি”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি