বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মিলানের কাছে হেরে চ্যাম্পিয়নস লিগ খেলা অনিশ্চত জুভেন্টাসের!

প্রকাশ: সোমবার, ১০ মে, ২০২১ | ০৩:০৫:১৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

পরিসংখ্যানের মজা | সংখ্যা সংখ্যায় ম্যানচেস্টার ইউনাইটেড- অ্যাস্টন ভিলা ম্যাচ
ছবিঃ ইন্টারনেট
পরিসংখ্যানের মজা | সংখ্যা সংখ্যায় ম্যানচেস্টার ইউনাইটেড- অ্যাস্টন ভিলা ম্যাচ ছবিঃ ইন্টারনেট

ইন্টার মিলানের কাছে শিরোপা হারিয়ে জুভেন্টাস বর্তমানে লড়াই করছে শেষ চার নিশ্চিত করে সামনের মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলা নিয়ে। এই অভিযানে আন্দ্রে পিরলোর দলের প্রধান প্রতিপক্ষ ছিল এসি মিলান। ঘরের মাঠে এসি মিলানকে হারাতে পারলেই চ্যাম্পিয়নস লিগ খেলার পথে অনেকটাই এগিয়ে যেতে পারত ওল্ড লেডিরা। 

কিন্তু, সুযোগ কাজে লাগাতে পারেনি রোনালদোরা। উলটো নিজেদের মাঠে স্টেফানো পিওলোর দলের কাছে হেরে চ্যাম্পিয়নস লিগ খেলা অনেকটাই কঠিন করে ফেললো স্বাগতিকেরা। জুভেন্টাসকে উড়িয়ে দিয়ে শীর্ষ চারে থাকা আরও সুসংহত করল এসি মিলান।

ছবিঃ টুইটার

রবিবার রাতে ইতালিয়ান সিরি’আ তে জুভেন্টাসকে ৩-০ গোলে হারিয়েছে রোজানেরিওরা। বিরতির ঠিক আগ মুহুর্তে ব্রাহিম দিয়াজের গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে আরও দু গোল করে সফরকারীদের হয়ে ব্যবধান বাড়ান অ্যান্টে রেবিক ও ফিকায়ো টমরি ।

এই হারে ইতালিয়ান সিরি’আ তে সবশেষ দশ ম্যাচ পর ঘরের মাঠে এসি মিলানের কাছে হারের মুখ দেখল জুভেন্টাস। সবমিলিয়ে ২০১১ সালের পর জুভেন্টাসের মাঠ থেকে জয় নিয়ে বাড়ি ফিরল রোজানেরিওরা। এই জয়ে ২০১২-১৩ মৌসুম পর ইতালিয়ান লিগে সর্বাধিক ৭২ পয়েন্ট সংগ্রহ করতে পারল মিলানের ঐতিহ্যবাহী ক্লাবটি।

ছবিঃ টুইটার

এই হারে ইতালিয়ান লিগে শীর্ষ চার থেকে নেমে গেল জুভেন্টাস। ৩৫ ম্যাচে ২০ জয় ও ৯ ড্রয়ে ৬৯ পয়েন্ট নিয়ে তালিকার পাঁচে আছে আন্দ্রে পিরলোর দল। সমান ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে তিনে আছে এসি মিলান। জুভেন্টাসের চেয়ে এক পয়েন্ট বেশি নিয়ে চারে নাপোলি। আগেই শিরোপা নিশ্চিত করা ইন্টার মিলানের পয়েন্ট ৮৫।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি