বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মুক্তিযোদ্ধাকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো সাইফ স্পোর্টিং

প্রকাশ: মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৩:২৫:০০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

মুক্তিযোদ্ধাকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো সাইফ স্পোর্টিং
মুক্তিযোদ্ধাকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো সাইফ স্পোর্টিং

ঈদের আগে শেষ ম্যাচ, এরপর আবারো লম্বা বিরতিতে যাবে প্রিমিয়ার লিগ। তাই শেষ ম্যাচে জয় নিয়ে মাঠ ছাড়তে চেয়েছিল সাইফ স্পোর্টিং ক্লাব। বড় জয়ে লম্বা বিরতিতে গেল সাইফ স্পোর্টিং ক্লাব, মুক্তিযোদ্ধাকে হারিয়েছে ৪-১ গোলে।

দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে ড্র এরপরের দুই ম্যাচে হারে ব্যাকফুটে যায় সাইফ। তিন ম্যাচেই পয়েন্ট হারানোয় সমালোচিত হতে হয় জামাল ভূঁইয়াদের। অবশেষে নিজেদের সেরা রুপে ফিরলো সাইফ। মুক্তিযোদ্ধাঅন্যান্য হারানোর ম্যাচে দাপটে পার্ফরমেন্স দেখিয়েছে স্টুয়াট হলের শিষ্যরা।

প্রথমার্ধেই নাটকীয় ভাবে দেখা মিলে ৪ গোলের। শুরুতেই সাইফ দুই গোলে এগিয়ে গেলেও এক গোল শোধ করে ম্যাচ জমিয়ে তুলে মুক্তিযোদ্ধা, কিন্তু পরক্ষণেই গোল করে ম্যাচ নিজেদের করে নেয় সাইফ স্পোর্টিং ক্লাব।

সাইফের হয়ে শুরুটা করেছিল জন ওকোলি। ১১ মিনিটেই এগিয়ে যায় সাইফ স্পোর্টিং ক্লাব। কেনেথ ইকেচুকো বল নিয়ে ডি-বক্সের মধ্যে ঢুকে পড়লে তাকে আটকাতে গোল পোস্ট থেকে বেরিয়ে আসেন মুক্তিযোদ্ধার গোলকিপার প্রীতম, সেখান থেকে ইকেচুকোর বাড়ানো বল পেয়ে ফাঁকা পোস্টে বল জালে জড়ান জন ওকোলি।

২৩ মিনিটে দুর্দান্ত এক গোল করেন জন ওকোলি। মাঝ মাঠে ঠিক আগে নিজেদের সীমানা থেকে বল নিয়ে একক প্রচেষ্টায় মুক্তিযোদ্ধার ডিফেন্ডারদের কাটিয়ে ডি-বক্সের মধ্যে থেকে ডান পায়ের শটে বল জালে জড়িয়ে সাইফকে ২-০ গোলের লিড এনে দেন এই নাইজেরিয়ান।

৪৪ মিনিটে গোল করে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় মুক্তিযোদ্ধা। ডি-বক্সের বাইরে থেকে দারুণ এক বাঁকানো শটে গোলকিপার পাপ্পুকে কোনও সুযোগ না দিয়ে ফার পোস্টে বল জড়ান সাজন মিয়া। তবে এর মিনিট খানেক বাদেই সাইফ স্পোর্টিং গোল করে মুক্তিযোদ্ধার আশা নিরাশা করে দেয়।সিরাজ্জুদিনের সুযোগ করে দেওয়া বল থেকে ডান পায়ের ভলিতে গোলের দেখা পান কেনেথ ইকেচুকো।

দ্বিতীয়ার্ধে মুক্তিযোদ্ধাকে আরো চেপে ধরে সাইফ স্পোর্টিং ক্লাব। সুযোগ তৈরি করেও গোলের দেখা পাচ্ছিলো না জামাল ভূঁইয়ারা। উল্টা ৭০ মিনিটে সাইড বারের কারণে রক্ষা পায় সাইফ। মুক্তিযোদ্ধার সারোয়ার জামান নিপুর নেওয়া শট সাইড বারে লেগে ফিরে আসলে ফিরতি শট রক্ষা করেন গোলকিপার পাপ্পু।

আরও খেলার খবরঃ   ব্যাখ্যা দিয়েছেন জেমি ডে কিন্তু পুরোপুরি সন্তুষ্ট নন কাজী সালাউদ্দিন

৭৭ মিনিটে মুক্তিযোদ্ধার ঘরে চতুর্থ আঘাত হানেন ডিফেন্ডার ইয়াসিন আরাফাত। সিরোজ্জুদ্দিন রহমাতুল্লিভের কর্ণার থেকে আসা বল লাফিয়ে উঠে হেডে বল জালে জড়ান এই ডিফেন্ডার। গোলের পর জার্সি খুলে উদযাপন করায় হলুদ কার্ড দেখতে হয় ইয়াসিনকে। এ ম্যাচে ইউয়াসিন আরাফাত নিজের চেনা পজিশন লেফট ব্যাক ছেড়ে খেলেছেন সেন্টার ব্যাকে।

এরপর আর কোনও গোল না হলে ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সাইফ স্পোর্টিং ক্লাব। তিন ম্যাচ পর জয়ের দেখা পেল স্টুয়াট হলের শিষ্যরা।

এই জয়ে ১৬ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে ছয় নাম্বারে অবস্থান করছে সাইফ স্পোর্টিং ক্লাব। অন্যদিকে ১৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে এগারো নাম্বারে মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি