মুস্তাফিজকে নিয়ে নির্ভার বিসিবি চিকিৎসক

প্রকাশ: সোমবার, ২৪ মে, ২০২১ | ১৪:২৫:৪৬

ওয়াহেদ মুরাদ

চোট পাওয়া ফিজকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে মাঠ থেকে। চোট পাওয়া ফিজকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে মাঠ থেকে। ছবিঃ ডেইলিস্পোর্টসবিডি

গতকাল ম্যাচ খেলার সময় পরে যান বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। এসময় তিনি ব্যাথায় কাতরান বেশ কিছু সময়। ফিজিও এসে মুস্তাফিজুর রহমানকে মাঠ থেকে বাইরে নিয়ে যান। এরপর কিছু সময় মাঠে ফিরে আসেন দ্য ফিজ। কিন্তু অনেক ছোট রান আপ এবং অল্প গতিতে বল করছিলেন মুস্তাফিজুর রহমান।

কেমন আছেন এখন মুস্তাফিজুর রহমান? মুস্তাফিজুর রহমানের খোঁজ জানতে শরণাপন্ন হতে হয়েছিল বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছে। ফোনে তিনি ডেইলি স্পোর্টসবিডিকে জানান,

“মুস্তাফিজুর রহমানকে নিয়ে টিম ম্যানেজমেন্ট এখনও আমাদের কাছে কোন প্রয়োজনে যোগাযোগ করেনি। এটি তেমন কোন সমস্যা না বলেই ফিজিও যিনি দলের সাথে আছেন তিনিই বিষয়টি দেখছেন আর বেশিকিছুর প্রয়োজন হয়নি।

আমরা খোঁজ নিয়েছি, মুস্তাফিজুর রহমান ভালো আছেন। কাল প্রচুর গরম পড়ছিল, গরমে প্রচুর ঘাম বের হওয়াতে ক্রাম্প করছিল সবারই কমবেশি। সে কারণে এমনটা হতে পারে। সতর্ক থাকতেই হয়তবা ছোট রান আপে বল করেছেন মুস্তাফিজুর রহমান।”

এরপর কোন ঝুঁকি আছে কিনা সে প্রশ্নে আশ্বস্ত বিসিবি চিকিৎসক। তিনি বলেন,

“মনে হয় না, সমস্যা হয়নি এখনো তেমন। হইলে সেটা জানতাম। টিম ম্যানেজমেন্টই বিষয়টি দেখছে।”

ম্যাচ শেষে মুস্তাফিজুর রহমান নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি ভালো আছেন এবং পরের ম্যাচে খেলার আশাবাদও ব্যক্ত করেন।

আগামীকাল ২৫শে মে দ্বিতীয় ওয়ানডে খেলতে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দুপুর ১টায় মাঠে নামবে বাংলাদেশ ও শ্রীলংকা। প্রথম ম্যাচে জিতে সিরিজে এগিয়ে টাইগাররা।