বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

রশিদ খান নন, তার বাড়ির প্রেমে পড়েছেন ইংলিশ নারী ক্রিকেটার

প্রকাশ: শনিবার, ৮ মে, ২০২১ | ১৮:১৯:০৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

রশিদ খান নন তার রাজপ্রাসাদ সাদৃশ্য বাড়ি দেখে প্রেমে পড়ে গেছেন ইংল্যান্ড নারী দলের ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট।

স্থগিত হয়ে গেছে আইপিএল। তাই আফগানিস্তান ফিরে গেছেন সানরাইজার্স হাইদ্রাবাদের তারকা লেগ স্পিনার। সেখানেই শুক্রবার জুম্মার নামাজ শেষে একটি ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সাথে সাথে তার অসাধারণ বাড়ি আর তার ছবি ভাইরাল হয়ে যায়। রশিদ খানকে না যতখানি চোখে ধরেছে তার চেয়ে সবার চক্ষু কপালে উঠেছে তার রাজকীয় বাড়ি দেখে! ইংলিশ নারী ক্রিকেটার আর মুগ্ধতা ধরে না রাখতে পেরে লিখেছেন, “ওয়াও! কি দারুণ জায়গা।”

রশিদের পোস্টে ডোয়েন ব্র্যাভো কমেন্ট করে জানতে চেয়েছেন যে, এটা হোটেল নাকি তাঁর বাড়ি? উত্তরে রাশিদ জানান, এটা তাঁর নিজের বাড়ি। এমন রাজকীয় প্রাসাদে রশিদ থাকেন জেনে ভারতীয় ইয়াং স্টার এবং সানরাইজার্স সতীর্থ খলিল আহমেদ-শচীন বেবির মতো ক্রিকেটাররাও কমেন্ট বক্সে নিজেদের বিস্ময় প্রকাশ করেন। শচীন বেবির অভিব্যক্তি ছিল এমন যে, এটা হোটেলের থেকে কোনও অংশে কম নয়।

আইপিএলের বায়ো বাবল ভেদ করে করোনা ঢুকে পড়ায় স্থগিত হয়ে গেছে আইপিএল। এবারের আইপিএলে পয়েন্ট টেবিলের তলানিতে ছিল রশিদ খানের দল। বরাবরের মতই বল হাতে চিরচেনা ছিলেন রশিদ। তবে কোথাও যেন একটু ঘাটতি ছিল। একাই বল হাতে প্রতিপক্ষকে গুড়িয়ে দেয়া রশিদ খানের দেখা মেলেনি। ব্যাট হাতে ছিলেন সুপার ফ্লপ।

তবে ব্যক্তিগতভাবে রশিদ খান ছিলেন দারুণ ফর্মে। ৭ ম্যাচে তিনি ১০ উইকেট নেন। ওভার প্রতি মাত্র ৬.১৪ রান রান খরচ করেন আফগান তারকা। ৫টি বা তার বেশি উইকেট নেওয়া বোলারদের মধ্যে রশিদই সবথেকে কৃপণ বোলিং করেছেন এবারের আইপিএলে।

আরও খেলার খবরঃ   ধোনির চেন্নাইয়ের সাথে সম্পর্ক শেষ হরভজনের

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পরিসংখ্যানে পাকিস্তানের ভারত বধের কাব্যে
আন্তর্জাতিক ক্রিকেট / জয় উপভোগ করো, তবে উচ্ছ্বাসে ভেসে যেও না: সতীর্থদের উদ্দেশ্যে বাবর
আন্তর্জাতিক ক্রিকেট / বিতর্ক চাইলে আগে থেকে বলবেন, পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত কোহলি
ক্লাব ফুটবল / ইন্টারের বিপক্ষে অন্তিম মুহুর্তে জুভেন্টাসকে বাঁচালেন আর্জেন্টাইন তারকা দিবালা
ক্লাব ফুটবল / নেইমারের ফেরার ম্যাচে হোঁচট খেয়েছে মেসিরা
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানকে জিতিয়ে গর্বিত ভারত বধের নায়ক আফ্রিদি
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিন্তানের কাছে উড়ে গিয়ে ’শিশির’কে দুষলেন কোহলি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি