বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

রোমাঞ্চ ছড়িয়ে লেভান্তের কাছে হোঁচট খেল বার্সেলোনা

প্রকাশ: বুধবার, ১২ মে, ২০২১ | ০৪:৩০:১৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

রোমাঞ্চ ছড়িয়ে লেভান্তের কাছে হোঁচট খেল বার্সেলোনা
ছবিঃ সংগৃহীত
রোমাঞ্চ ছড়িয়ে লেভান্তের কাছে হোঁচট খেল বার্সেলোনা ছবিঃ সংগৃহীত

পেন্ডুলামের মত দুলতে থাকা স্প্যানিশ লা লিগায় শিরোপা লড়াইয়ে এতদিন বেশ ভালোভাবেই টিকে ছিল বার্সেলোনা। শিরোপা পুনরুদ্ধারে রোনাল্ড কোম্যানের দলের অন্যতম শর্ত ছিল, বাকি ম্যাচগুলোয় নিজেদের পয়েন্ট পুরোপুরি আদায় করে নিয়ে অন্য প্রতিদ্বন্দ্বীদের পয়েন্ট খোয়ানোর দিকে চোখ রাখা।

শিরোপা পুনরুদ্ধারে নিজেদের রাস্তা পরিষ্কার করতে পারেনি কাতালানরা। উলটো দুর্বল লেভান্তের কাছে পয়েন্ট হারিয়ে শিরোপা লড়াই থেকে বেশ খানিকটা পিছিয়ে পড়লো রোনাল্ড কোম্যানের দল। প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধে দু গোলে এগিয়ে থেকে শেষ পর্যন্ত ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় মেসিদের।

ছবিঃ ইন্টারনেট

মঙ্গলবার রাতে স্প্যানিশ লা লিগায় নিজেদের মাঠে শুরুতে দুই গোলে পিছিয়ে পড়েও বিরতির পর দুর্দান্ত প্রত্যাবর্তনে বার্সেলোনার সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছে লেভান্তে। শুরুতে লিওনেল মেসির অসাধারণ ভলি গোলে এগিয়ে যাওয়ার পর কাতালানদের ব্যবধান দ্বিগুণ করেন পেদ্রু।

বিরতির পর দুই মিনিটের ব্যবধানে হের্হে মিরামোন ও রোজার মার্টির গোলে সমতায় ফিরে স্বাগতিকরা। জমে উঠে ম্যাচ। শেষদিকে দারুণ উত্তেজনা ঠাসা ম্যাচে উসমান দেম্বেলের গোলে আবারও এগিয়ে গেলেও নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার ৭ মিনিট আগে সার্জিও লিওনের গোলে ফের সমতায় ফিরে লেভান্তে।

ছবিঃ টুইটার

বাকি সময় অনেক চেষ্টা করেও আর ব্যবধান বাড়াতে না পারলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় রোনাল্ড কোম্যানের দলকে। এই নিয়ে লা লিগায় সবশেষ ৪ ম্যাচে ৫ পয়েন্ট হারালো কাতালানরা। মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে এসে আর কোন দল এত পয়েন্ট হারায়নি।

শীর্ষ দশের বাহিরে থাকা লেভান্তের সঙ্গে এই ড্রয়ে শিরোপা লড়াই থেকে অনেকটাই ছিটকে পড়লো বার্সেলোনা। ৩৬ ম্যাচে ২৩ জয় ও ৭ ড্রয়ে ৭৬ পয়েন নিয়ে টেবিলের দুইয়ে আছে রোনাল্ড কোম্যানের দল। এক ম্যাচ কম খেলে ৭৫ পয়েন্ট নিয়ে তিনে আছে শিরোপাধারী রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা অ্যাথলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৭৭।

আরও খেলার খবরঃ   আজ টিভিতে দেখবেন যত খেলা

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পরিসংখ্যানে পাকিস্তানের ভারত বধের কাব্যে
আন্তর্জাতিক ক্রিকেট / জয় উপভোগ করো, তবে উচ্ছ্বাসে ভেসে যেও না: সতীর্থদের উদ্দেশ্যে বাবর
আন্তর্জাতিক ক্রিকেট / বিতর্ক চাইলে আগে থেকে বলবেন, পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত কোহলি
ক্লাব ফুটবল / ইন্টারের বিপক্ষে অন্তিম মুহুর্তে জুভেন্টাসকে বাঁচালেন আর্জেন্টাইন তারকা দিবালা
ক্লাব ফুটবল / নেইমারের ফেরার ম্যাচে হোঁচট খেয়েছে মেসিরা
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানকে জিতিয়ে গর্বিত ভারত বধের নায়ক আফ্রিদি
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিন্তানের কাছে উড়ে গিয়ে ’শিশির’কে দুষলেন কোহলি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি