লঙ্কানদের বিপক্ষে চূড়ান্ত স্কোয়াডে জায়গা হয়নি ইমরুলের

প্রকাশ: শনিবার, ২২ মে, ২০২১ | ০৪:৩৭:১৮

ডেস্ক রিপোর্ট

ছবি - বিসিবি

শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচ সিরিজের প্রথম ২ ওয়ানডের জন্য তামিম ইকবালের নেতৃত্বে ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, যেখানে জায়গা হয়নি প্রাথমিক দলে ডাক পাওয়া আলোচিত ইমরুল কায়েসের।

দলে ফিরেছেন নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ছুটিতে থাকা সাকিব আল হাসান, বাদ পড়েছেন নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, রুবেল হোসেন ও হাসান মাহমুদ। প্রাথমিক দলে থাকা নাইম শেখ, তাইজুল ইসলাম, শহীদুল ইসলাম, আমিনুল বিপ্লবের জায়গা হয়েছে স্ট্যান্ডবাই দলে।

দীর্ঘদিন পর বাংলাদেশ দলে ডাক পেয়েছিলেন ইমরুল কায়েস, আলোচনা ছিল ২০২৩ বিশ্বকাপের ৫ নাম্বারের জন্য পরখ করা হবে ৩৪ বছর বয়সী এই ক্রিকেটারকে। তবে প্রাথমিক দলে জায়গা পেলেও চূড়ান্ত দলে ঠাঁই হয়নি ইমরুলের, এমন কি স্ট্যান্ডবাই দলেও রাখা হয়নি বাঁহাতি এই ব্যাটারকে।

২৩ মে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ, সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ ২৫ ও ২৮ মে। সিরিজের ৩টি ম্যাচই ওয়ানডে সুপার লিগের অংশ, ২০২৩ বিশ্বকাপে সরাসরি খেলতে হলে এই সিরিজে ভালো করার বিকল্প নেই বাংলাদেশের সামনে।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ২ ওয়ানডের স্কোয়াডঃ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম

স্ট্যান্ডবাইঃ নাইম শেখ, তাইজুল ইসলাম, শহীদুল ইসলাম, আমিনুল বিপ্লব।