বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শেষ মুহূর্তের নাটকীয়তায় হার এড়ালো এফসি ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশ: সোমবার, ৩১ মে, ২০২১ | ২১:৪৯:৩৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

শেষ মুহূর্তের নাটকীয়তায় হার এড়ালো এফসি ব্রাহ্মণবাড়িয়া
ছবিঃ বাফুফে
শেষ মুহূর্তের নাটকীয়তায় হার এড়ালো এফসি ব্রাহ্মণবাড়িয়া ছবিঃ বাফুফে

চরম নাটকীয়তার ম্যাচে শেষ পর্যন্ত ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে এফসি ব্রাহ্মণবাড়িয়া ও নাসরিন স্পোর্টস একাডেমি। ম্যাচের নির্ধারিত ৯০ মিনিট শেষে যোগ করা আট মিনিটের মাথায় নাটকীয় এক গোল করে এক পয়েন্ট নিজেদের করে নিয়েছে এফসি ব্রাহ্মণবাড়িয়া।

ম্যাচের প্রথমার্ধ নিষ্প্রভ থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই দুই গোল করে ম্যাচে দারুণভাবে এগিয়ে যায় নাসরিন স্পোর্টস একাডেমি। ম্যাচের ৪৯ মিনিটে নাসরিন স্পোর্টস একাডেমিকে এগিয়ে নেন মোছাঃ স্বপ্না আক্তার।

এরপর মিনিট পাঁচেক পরেই দ্বিতীয় বারের মত দলকে এগিয়ে নেন কুরসিয়া জান্নাত। দুই গোলে এগিয়ে গিয়ে নির্ভার হয়ে খেললেও ম্যাচের ৭৫ মিনিটেই গোল হজম করে বসে নাসরিন স্পোর্টস একাডেমি। মুনমুন আক্তারের গোলে ম্যাচে ফেরার আভাস দেয় এফসি ব্রাহ্মণবাড়িয়া।

নিশ্চিত হারের স্বাদ পেতে যাওয়া ম্যাচের ৯৮ মিনিটে নাটকীয় এক গোল করেন মুন্নি আক্তার। তার এই গোলেই এক পয়েন্ট নিশ্চিত করে এফসি ব্রাহ্মণবাড়িয়া।

ছবিঃ বাফুফে

শেষ ম্যাচে কুমিল্লা ইউনাইটেডের সাথে ১-১ গোলে ড্র করেছিল এফসি ব্রাহ্মণবাড়িয়া অন্যদিকে সদ্যপুস্করনীকে যুব স্পোর্টিং ক্লাবকে ৩-২ গোলে হারিয়েছিল নাসরিন স্পোর্টস একাডেমি।

দুই দলের এই ড্রয়ে পাঁচ ম্যাচে দুই জয়, এক হার ও দুই ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে তিনে উঠে আসলো এফসি ব্রাহ্মণবাড়িয়া অন্যদিকে সমান ম্যাচে দুই জয়, দুই হার ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে পাঁচ নাম্বারেই থাকলো নাসরিন স্পোর্টস একাডেমি।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
ক্লাব ফুটবল / ‘লে ক্লাসিক’ডার্বিঃ পিএসজি বনাম অলিম্পিক মার্শেই!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি