বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শোয়েবকে আবোলতাবোল বলতে নিষেধ করলেন আসিফ

প্রকাশ: শনিবার, ২২ মে, ২০২১ | ০৯:০০:৫১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

শোয়েবকে আবোলতাবোল বলতে নিষেধ করলেন আসিফ ছবিঃ সংগৃহীত
শোয়েবকে আবোলতাবোল বলতে নিষেধ করলেন আসিফ ছবিঃ সংগৃহীত

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলার পর বিশ্লেষক হিসেবে নিজের ইউটিউব চ্যানেলে নিজ দেশ ও বিদেশের নতুন, পুরাতন সবকিছু নিয়েই কথা বলেন পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব আকতার। পুরোনো ঘটনা টেনে বাজার গরম করায় খুশি নন দেশটির সাবেক পেসার মোহাম্মদ আসিফ, যে কারণে শোয়েব আকতারকে আজেবাজে কথা বলতে নিষেধ করেছেন তিনি।

২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে মোহাম্মদ আসিফকে ব্যাট ছুড়ে মেরেছিলেন শোয়েব আকতার, ঘটনার ১৩ বছর কেটে গেলেও সম্প্রতি সেটা নতুন করে সামনে এনেছেন শোয়েব। তার এমন কর্মকান্ডে ক্ষুব্ধ সেই ঘটনায় যুক্ত মোহাম্মদ আসিফ, তিনি জানিয়েছেন এসব সামনে এনে অযথাই বাজার গরম করছেন শোয়েব আকতার।

ক্ষুদ্ধ আসিফ পুরোনো কাসুন্দি না ঘেঁটে দেশের ক্রিকেট নিয়ে ভাবার জন্য আহ্বান জানিয়েছেন, “১৩ বছর আগের ঘটনা অযথা টেনে এনে বাজার গরম করার কোনও মানে হয় না, শোয়েব এখনও সেই ঘটনার কথা বারবার বলে প্রচার পেতে চাইছে। এগুলো আর নেওয়া যাচ্ছে না, তাই একদিন ওকে ফোন করে চুপ থাকার নির্দেশ দিলাম। এই সব পুরোনো কথা আলোচনা না করে ওর তরুণ ক্রিকেটারদের জন্য কাজ করা উচিত।”

মোহাম্মদ আসিফ আরও বলেন, “আসলে শোয়েব স্বপ্নের জগতে বসবাস করে। কখনো ও পাকিস্তানের প্রধান নির্বাচক হওয়ার স্বপ্ন দেখে, আবার দেশের হেড কোচ কিংবা পিসিবির প্রধান হিসেবে দেখতে চায়। এমন আবোল তাবোল না ভেবে বাস্তবের মাটিতে পা রেখে চলা উচিত।”

২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেই ঘটনা আকতার তার আত্মজীবনী ‘কন্ট্রোভার্সিয়ালি ইওরস’ নামক বইতে লিখেছিলেন। শহিদ আফ্রিদিকে সেই কাণ্ডের জন্য দায়ী করে লিখেছিলেন, “আফ্রিদি সে দিন সাজঘরে বাড়াবাড়ি করছিল। ওর জন্যই পরিবেশ গরম হয়ে ওঠে।”

শোয়েব আকতার আরও লিখেন, “আসিফ ওকে মদত দিচ্ছিল। সেটা দেখার পর মাথা গরম হয়ে যায়। আমি তো দুজনের দিকেই ব্যাট ঘোরাচ্ছিলাম। কিন্তু আফ্রিদি মাথা নামিয়ে ঝুঁকে যায় বলে ব্যাট আসিফের পায়ে লাগে, আফ্রিদির জন্য সবকিছু ঘটলেও নিজের কাজে আমি লজ্জিত।”

আরও খেলার খবরঃ   পাকিস্তান কেবল টি-২০ খেলার দল : শোয়েব আখতার

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
ক্লাব ফুটবল / লেওয়ানডস্কির জোড়া গোলে হেসেখেলে জয়ে ফিরল বায়ার্ন মিউনিখ
বাংলাদেশ ক্রিকেট / জয় দিয়ে বিশ্বকাপ শুরু করতে বাংলাদেশের চাই ১৪১
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি