বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত রুবেল

প্রকাশ: রবিবার, ১৬ মে, ২০২১ | ১৪:২৯:৪০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত রুবেল ছবি - আইসিসি
শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত রুবেল ছবি - আইসিসি

৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে সকালে ঢাকায় এসেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল, কোয়ারেন্টাইন ও প্রস্তুতি শেষে আগামী ২৩ মে থেকে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ওয়ানডে সুপার লিগের সিরিজটি। ইঞ্জুরির কারণে রুবেল হোসেনের ঘরের মাঠে সিরিজটিতে খেলা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

রুবেলের ইঞ্জুরিতে ভোগার বিষয়টি আজ গণমাধ্যমে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি বলেন, “রুবেল যেহেতু এক যুগের বেশি সময় ধরে সর্বোচ্চ পর্যায়ে বল করছে, সেহেতু এ ধরনের বোলারদের পিঠে কিছু ইস্যু হয়ে থাকে। রুবেলও তার ব্যতিক্রম না। কয়েক দফা স্ক্যান করানো হয়েছে, স্ক্যানে তার পিঠের নিচের দিকে কিছু সমস্যা দেখা গিয়েছে। যা দীর্ঘ মেয়াদি বোলিংয়ের প্রতিক্রিয়া হিসেবেই আমরা সাধারণত পেয়ে থাকি।”

চোট কাটিয়ে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন রুবেল হোসেন, এটা আরও কয়েকদিন চালিয়ে যেতে হবে এবং তারপর তার খেলা না খেলার বিষয়টি নিশ্চিত হবে। দেবাশীষ চৌধুরী বলেন, “পুনর্বাসন প্রক্রিয়া প্রয়োজন রুবেলের জন্য। এই সমস্যাটা মাঝে মাঝে মাথাচাড়া দিবে, রুবেলকে একটা খুব ভালো পুনর্বাসন প্রক্রিয়ায় থাকতে হবে। আর সে সেটিই করছে।”

প্রাথমিক দলে থাকা রুবেল হোসেনকে চূড়ান্ত দলে দেখা যাবে কি-না সেই বিষয়ে নিশ্চিত করে বলতে পারেননি বিসিবির প্রধান এই চিকিৎসক, “ওর পুনর্বাসন প্রক্রিয়া চলছে, বিবেচনার বিষয়টি শেষ মুহূর্তে নির্বাচকরা সিদ্ধান্ত নিবে। আমাদের কাছে যখন আপডেট জানতে চাইবে যে ওর আজকের অবস্থা কি আমরা সেটা জানাবো। এখনই তো বলার প্রয়োজন নেই যে সেই দলের বাইরে চলে গেছে, এটা একটা চলমান প্রক্রিয়া। দল নির্বাচনের আগে যখন আমাদের জিজ্ঞেস করবে সেদিন আমরা আপডেট জানাবো। এটা ততদিনে আরেকটু ভালো হবে।”

বর্তমানে ছুটিতে আছে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রাথমিক দলে থাকা ক্রিকেটাররা, ঈদের ছুটি কাটিয়ে ১৮ মে অনুশীলনে ফিরবেন তামিম-মুশফিকরা। নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচের পর চূড়ান্ত স্কোয়াড দেওয়া হবে, ২৩, ২৫ ও ২৮ মে মিরপুরে অনুষ্ঠিত হবে ৩ ম্যাচ সিরিজের ওয়ানডে গুলো।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি