বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন আগুয়েরো!

প্রকাশ: রবিবার, ৯ মে, ২০২১ | ০৫:২২:৪৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন আগুয়েরো!
ছবিঃ সংগৃহীত
সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন আগুয়েরো! ছবিঃ সংগৃহীত

রাহিম স্টার্লিংয়ায়ের গোলে শুরুতে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। বিরতির আগেই ব্যবধান বাড়ানোর সুযোগ পায় সিটিজেনরা। ডি-বক্সে ব্রাজিলিয়ান তারকা জেসুস ফাউলের শিকার হলে পেনাল্টি পায় স্বাগতিকরা। 

পেনাল্টি নিতে এগিয়ে আসেন দলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা সার্জিও আগুয়েরো। আর মাত্র একটি গোল করতে পারলেই যিনি ইংলিশ ক্লাবগুলোর মধ্যে একক ক্লাবের হয়ে কিংবদন্তি ওয়েইন রুনির ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ১৮৩ গোলের ভাগ বসাবেন। সিটির হয়ে যার বর্তমানে গোলসংখ্যা ১৮২টি।

নতুন মাইলফলক স্পর্শ করতে পারলেন না। আর্জেন্টাইন দুর্বল ‘পানেনকা’ শট খুব সহজেই ঠেকান চেলসির গোলরক্ষক এঁদোয়া মেন্ডি। যার চড়া মূল্য চুকাতে হয় স্বাগতিকদের, বিরতির পর দু গোল খেয়ে শিরোপা পুনরুদ্ধারের অপেক্ষা আরও বাড়ে পেপ গার্দিওলার দলের।

ছবিঃ ইন্টারনেট

ম্যাচশেষে সেই ঘটনার জন্যই এবার সতীর্থদের কাছে ক্ষমা চান আগুয়েরো। নিজের ইনস্টাগ্রাম পাতায় ইংলিশ ক্লাব ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই তারকা লিখেন,

“আমি পেনাল্টি মিস করার জন্য সতীর্থ, স্টাফ ও সমর্থকদের কাছে ক্ষমা প্রার্থনা করছি। এটা একট বাজে সিদ্ধান্ত ছিল এবং এর এর সম্পূর্ণ দায়ভার আমি নিচ্ছি।”

গুরুত্বপূর্ণ সময়ে আর্জেন্টাইন তারকার পেনাল্টিতে পানেকা শট নেওয়া নিয়ে কোচের বিরক্তি হওয়ার কথা থাকলেও সার্জিও আগুয়েরোকে উলটো সমর্থন জানিয়েছেন পেপ গার্দিওলা। স্পটকিকে কি ধরনের শট নিবে এটার তার একান্তই তার সিদ্ধান্ত বলে জানান সিটি কোচ। স্কাই স্পোর্টসকে তিনি বলেন,

“এটি তাঁর সিদ্ধান্ত। যিনি পেনাল্টি নেন এটি তারই সিদ্ধান্ত। আমি সবসময় তাকে বলি, একটি সিদ্ধান্ত গ্রহণ করতে এবং তা যেন নিশ্চিত করে।  এভাবেই সে চেষ্টা করেছে, এখানে বাড়তি কিছুই বলার নেই।”

ঘরের মাঠে চেলসির কাছে হারলেও শিরোপা পুনরুদ্ধার কেবল সময়ের ব্যাপার ম্যানচেস্টার সিটির। বাকি তিন ম্যাচে আর এক পয়েন্ট পেলেই সিটিজেনদের প্রিমিয়ার লিগের শিরোপা নিশ্চিত হয়ে যাবে। আগামী ১৫ই মে প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে তুলতে নিউক্যাসেলের মুখোমুখি হবে পেপ গার্দিওলার দল।

আরও খেলার খবরঃ   মুকুট পুনরুদ্ধারের খুব কাছে আমরাঃ পেপ গার্দিওলা

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পরিসংখ্যানে পাকিস্তানের ভারত বধের কাব্যে
আন্তর্জাতিক ক্রিকেট / জয় উপভোগ করো, তবে উচ্ছ্বাসে ভেসে যেও না: সতীর্থদের উদ্দেশ্যে বাবর
আন্তর্জাতিক ক্রিকেট / বিতর্ক চাইলে আগে থেকে বলবেন, পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত কোহলি
ক্লাব ফুটবল / ইন্টারের বিপক্ষে অন্তিম মুহুর্তে জুভেন্টাসকে বাঁচালেন আর্জেন্টাইন তারকা দিবালা
ক্লাব ফুটবল / নেইমারের ফেরার ম্যাচে হোঁচট খেয়েছে মেসিরা
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানকে জিতিয়ে গর্বিত ভারত বধের নায়ক আফ্রিদি
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিন্তানের কাছে উড়ে গিয়ে ’শিশির’কে দুষলেন কোহলি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি