বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সব শঙ্কা উড়িয়ে পরের ম্যাচে খেলতে আশাবাদী মুস্তাফিজুর

প্রকাশ: সোমবার, ২৪ মে, ২০২১ | ০৮:১৪:৫২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

চোট পাওয়া ফিজকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে মাঠ থেকে।
চোট পাওয়া ফিজকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে মাঠ থেকে। ছবিঃ ডেইলিস্পোর্টসবিডি
চোট পাওয়া ফিজকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে মাঠ থেকে। চোট পাওয়া ফিজকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে মাঠ থেকে। ছবিঃ ডেইলিস্পোর্টসবিডি

শ্রীলঙ্কার বিপক্ষে বোলিং ইনিংসের সময় চোট পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। পরের ম্যাচে খেলতে পারবেন কিনা তা নিয়ে উঠেছিল নানান সংশয়। তবে সব শঙ্কা-ভয় উড়িয়ে দিয়েছেন মুস্তাফিজ নিজেই। জানিয়েছেন, পরের ম্যাচে খেলা নিয়ে আশাবাদী তিনি।

ইনিংসের ৪০ তম ওভারে মুস্তাফিজের ব্যাক্তিগত ৭ম ওভারে বোলিং করার জন্য দৌড় শুরু করার পর ফলোথ্রুতে মচকে যায় তার পায়ের গোড়ালি। সাথে সাথে মাঠে গড়াগড়ি করতে থাকেন। পরক্ষণেই তাকে সামান্য শুশ্রূষা দিয়ে মাঠ থেকে তুলে নেয়া হয়। বাকি থাকা একটি বলও করতে হয় মাহমুদউল্লাহ রিয়াদকে। তবে সবাইকে অবাক করে কিছুক্ষণ পরেই মাঠে নেমে পড়েন এই কাটার বোলার।

বুঝাই গেছে তার চোট অতটা গুরুতর নয়। তাছাড়া এক টুইট বার্তায় ফিজ নিজেও খেলার ব্যাপারে আশার বানী শুনিয়েছেন। ফিজ লিখেছেন, “আলহামদুলিল্লাহ, জয় নিয়ে খুশি। পায়ে খিল ধরে যাওয়ার সমস্যায় ভুগছিলাম। কিন্তু পরের ম্যাচে খেলার জন্য আমি আশাবাদী। দোয়া করবেন আমার জন্য।”

চোট পাওয়ার পর মাঠে নেমে প্রথম ওভারেই ইসুরু উদানার উইকেট নিয়ে বাংলাদেশের জয় নিশ্চিত করেন ফিজ। পরের ওভারে দুশমান্থ চামিরার উইকেট নিয়ে লঙ্কানদের ইনিংস মুড়িয়ে দেন তিনি। ৩৩ রানে জেতার দিন ৩ উইকেট নিয়ে বাংলাদেশের জয়ের অন্যতম সেরা নায়ক এই ফাস্ট বোলার।

তবে মুস্তাফিজ শেষ ম্যাচ খেলার ব্যাপারে আশাবাদী হলেও একটি জিনিস ভাবাচ্ছে সবাইকে। চোট থেকে ফিরে এসে যে বল গুলো তিনি করেছেন তার একটিতেও পূর্ণ রান-আপ নিয়ে বোলিং করতে পারেননি তিনি। তাই পরে ম্যাচে খেলার সিদ্ধান্তের জন্য কিছু সময় অপেক্ষা করতেই হচ্ছে।

শ্রীলঙ্কাকে ৩৩ রানে হারিয়ে আইসিসি সুপার লিগ পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে বাংলাদেশ। সিরিজের পরের ম্যাচ একই মাঠে ২৫ মে।

আরও খেলার খবরঃ   বিশ্বকাপ জেতা হলো না বাংলাদেশের

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
ক্লাব ফুটবল / আমার কাজ গোল করা, অভিজ্ঞতা দিয়ে দলকে সহায়তা করা: রোনালদো
ফিচার / একুশ শতকে রোমাঞ্চ ছড়ানো সেরা পাঁচ এল ক্লাসিকো
আন্তর্জাতিক ক্রিকেট / সংখ্যা বাড়াতে ও প্রতিপক্ষকে জয় উপহার দিতে আসিনি, হুমকি নামিবিয়ার
ক্লাব ফুটবল / নরউইচকে ব্রাজিল বানিয়ে গোলউৎসব চেলসির
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি