ফুটবল > ক্লাব ফুটবল

গুঞ্জনের সমাপ্তি, পিএসজিতেই থাকছেন নেইমার!

নিউজ ডেস্ক

৮ মে ২০২১, দুপুর ২:৫৫ সময়

[ 179849209_976620299833758_6420049622381799022_n ]
ছবিঃ ইন্টারনেট
দীর্ঘদিন ধরেই নেইমারের পিএসজি ছাড়ার গুঞ্জন উঠছে। উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ম্যানচেস্টার সিটির কাছে হেরে ফরাসিদের বিদায় সেই গুঞ্জনের পালে নতুন হাওয়া লাগে। তবে সব গুঞ্জনের ইতি টানলেন নেইমারই। সকল গুঞ্জন উড়িয়ে দিয়ে ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে নতুন করে আরও চার বছরের চুক্তি করলেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার। প্যারিসের ক্লাবটির সঙ্গে ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়িয়েছেন ২৯ বছর বয়সী তারকা এই ফুটবলার। শনিবার নিজেদের অফিশিয়াল সাইটে একটি ছোট্ট ভিডিও ক্লিপের মাধ্যমে নেইমারের চুক্তি নবায়নের খবরটি জানিয়েছে পিএসজি। এ চুক্তি মোতাবেক প্রতি মৌসুমে ৩০ মিলিয়ন ইউরো বা প্রায় ৩০৭ কোটি টাকা পারিশ্রমিক পাবেন নেইমার। এরপর ফরাসিদের হয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগ জয় করতে পারলেও আরও বিশাল অংকের টাকা বোনাস পাবেন। [caption id="attachment_24453" align="aligncenter" width="699"] ছবিঃ ইন্টারনেট[/caption] শুরুতে পিএসজির ছাড়ার গুঞ্জন জোরালো হলেও বর্তমানে প্যারিসের ক্লাবটির সঙ্গে নতুন চুক্তি করতে পেরে খুশি নেইমার। চুক্তি নবায়ন করে সংবাদমাধ্যমে ব্রাজিলিয়ান তারকা বলেন,
"পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো আমার জন্য আনন্দের বিষয়। আমি প্যারিসে খুব সুখে আছি। এই দলের অংশ হয়ে থাকা গর্বের ব্যাপার। এখানে আমি মানুষ এবং খেলোয়াড় হিসেবে বেড়ে উঠছি। তাই চুক্তির মেয়াদ বাড়িয়ে আমি খুশি। আশা করি সামনে অনেক শিরোপা জিতবো।"
২০১৭ সালে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা থেকে বিশ্বরেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে প্যারিসে পাড়ি জমান নেইমার। এরপর থেকে এখন পর্যন্ত পিএসজির জার্সি গায়ে ১১২ ম্যাচে ৮৫ গোল ও ৫১ অ্যাসিস্ট করেছেন ব্রাজিলিয়ান সেনসেশন। ফরাসি ক্লাবটির হয়ে এই সময়ে তিনটি লিগ শিরোপাসহ জিতেছেন মোট নয়টি ট্রফি।