অবসর ভেঙে জাতীয় দলে ফিরতে প্রস্তুত আমির

প্রকাশ: মঙ্গলবার, ১৫ জুন, ২০২১ | ১৩:৫০:৪২

ডেস্ক রিপোর্ট

অবসর ভেঙে জাতীয় দলে ফিরতে প্রস্তুত আমির ছবি - স্কাই স্পোর্টস

অবসর ভেঙে আবারও জাতীয় দলে ফেরার বিষয়ে ইতিবাচক মনোভাব দেখিয়েছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির, তাকে ফেরাতে চায় দেশটির ক্রিকেট বোর্ডও।

পাকিস্তান ক্রিকেট দলের টিম ম্যানেজমেন্টের উপর ক্ষোভ থেকেই গত বছর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান মোহাম্মদ আমির, বাঁহাতি এই পেসারের অভিযোগ ছিল তাকে যথাযথ সম্মান দেখানো হয় না। মূলত মিসবাহ উল হক ও ওয়াকার ইউনিসের সাথে ঝামেলার কারণেই অবসর নেন তিনি।

মোহাম্মদ আমিরের অবসর নেওয়া অনেকেই পছন্দ করেনি, শুরু হয় আলোচনা-সমালোচনা। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও আমিরকে রাখার পরামর্শ দেওয়া হয়, অবসর ভেঙে পাকিস্তান দলে আবারও খেলার জন্য প্রস্তুতির কথা জানিয়েছেন আমির; আগ্রহী পাকিস্তান ক্রিকেট বোর্ডও।

পাকিস্তানের এক সংবাদ মাধ্যমকে মোহাম্মদ আমির বলেন, “পিএসএলের ৬ষ্ঠ আসরের দ্বিতীয় পর্বের খেলা শুরু হওয়ার আগে পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান আমার বাড়িতে আসেন। আমাদের মধ্যে অবসর নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে, আমার ভাবনা তার কাছে তুলে ধরেছি। সত্যি বলতে, তিনি আমার বিষয়গুলো গুরুত্ব সহকারে শুনেছেন। সব কিছু যদি ঠিক থাকে তাহলে অবসর ভেঙে ফিরতে প্রস্তুত আছি আমি।”

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ফ্রাঞ্চাইজি ক্রিকেটে নিয়মিত খেলে যাচ্ছেন মোহাম্মদ আমির, গুঞ্জন আছে ফ্রাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি লিগ গুলোতে খেলতেই টেস্ট থেকে অবসর নিয়েছিলেন এই পেসার।

পাকিস্তানের ক্রিকেটে অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘটনা মোটেও কম নয়, আমির সেই সংখ্যাটা বাড়াতে যাচ্ছে নিশ্চিত ভাবেই।