বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আলাউদ্দিনের হ্যাট্রিকে ৮ উইকেটের বড় জয় ব্রাদার্সের

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১ | ১২:১৪:০৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আলাউদ্দিনের হ্যাট্রিকে ৯ উইকেটের বড় জয় ব্রাদার্সের ছবিঃ সংগৃহীত
আলাউদ্দিনের হ্যাট্রিকে ৯ উইকেটের বড় জয় ব্রাদার্সের ছবিঃ সংগৃহীত

মিরপুরে ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির দ্বিতীয় রাউন্ডের ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ৮ উইকেটের বিশাল জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন, আলাউদ্দিন বাবুর হ্যাট্রিকের পর ফিফটি পেয়েছেন ব্রাদার্সের অধিনায়ক মিজানুর রহমান।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন লিজেন্ডস অব রূপগঞ্জের অধিনায়ক নাঈম ইসলাম, ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুকেছে দলটি। ২ ওপেনার আজমির আহমেদ ১ ও সাদমান ইসলাম ৭ রানে আউট হন, ১২ বলে ৪ রানের ম্যারাথন ইনিংস খেলেন আল-আমিন হোসেন জুনিয়র।

নাঈম ইসলাম ২৮ বলে ৪ চার ও ১ ছয়ে ৩৮ রান করলেও তাকে সাপোর্ট দিতে পারেননি সাঞ্জামুল ইসলাম, সাব্বির রহমানরা। ৫ এ নামা সাঞ্জামুল ১৩ ও সাব্বির ২৩ রান করেন, জাকের আলী অনিকের ব্যাট থেকে আসে ১২ রান।

রূপগঞ্জের শেষ ৩ ব্যাটার সোহাগ গাজী, মুক্তার আলী ও নাবিল সামাদকে আউট করে হ্যাট্রিক তুলে নেন ব্রাদার্সের অলরাউন্ডার আলাউদ্দিন বাবু। নির্ধারিত ২০ ওভারের ৫ বল বাকি থাকতেই ১১১ রানে গুটিয়ে যায় লিজেন্ডস অব রূপগঞ্জ, আলাউদ্দিন ২১ রান দিয়ে ৪ ও সাকলাইন সজিব ও মোহাম্মদ সুজন ২ টি করে উইকেট নেন।

১১২ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করে ব্রাদার্স ইউনিয়ন, ওপেনার জুনায়েদ সিদ্দিকী ১৯ বলে ২ চার ও ১ ছয়ে ২১ রানে আউট হন। তবে দ্বিতীয় উইকেটে জাহিদুজ্জামান সাগরকে সাথে নিয়ে দলের জয় নিশ্চিত করে ফেলেন অধিনায়ক মিজানুর রহমান, মোহাম্মদ শহিদের বলে আউট হওয়ার আগে ৫২ বলে ৮ চার ও ৩ ছক্কায় ৭৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি।

বাকি কাজটুকু মাইশুকুর রহমানকে নিয়ে সহজেই সেরেছেন জাহিদুজ্জামান সাগর, ব্রাদার্স ইউনিয়ন ২৭ বল ও ৮ উইকেট হাতে রেখেই টুর্নামেন্টে প্রথম জয় তুলে নেয়। সাগর ১১ ও মাইশুকুর ৬ রানে অপরাজিত থাকেন, মোহাম্মদ শহিদ ও সাঞ্জামুল ইসলাম ১ টি করে উইকেট নেন।

আরও খেলার খবরঃ   দেখে নিন ৭ম রাউন্ড শেষে ডিপিএলের পয়েন্ট টেবিলের অবস্থা

সংক্ষিপ্ত স্কোরঃ

লিজেন্ডস অব রূপগঞ্জ ১১১/১০ (১৯.১ ওভার; নাঈম ইসলাম ৩৮, সাঞ্জামুল ইসলাম ১৩, সাব্বির রহমান ২৩, জাকের আলী অনিক ১২, আলাউদ্দিন বাবু ৪/২১, মোহাম্মদ সুজন ২/১৩, সাকলাইন সজিব ২/২২)।

ব্রাদার্স ইউনিয়ন ১১২/২ (১৫.৩ ওভার; জুনায়েদ সিদ্দিকী ২১, মিজানুর রহমান ৭৪, জাহিদুজ্জামান সাগর ১১*, মাইশুকুর রহমান ৬*, মোহাম্মদ শহিদ ১/২৪, সাঞ্জামুল ইসলাম ১/২৫)।

ফলাফলঃ ব্রাদার্স ইউনিয়ন ৮ উইকেটে জয়ী।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ‘লিগ জমজমাট ও প্রতিযোগিতামূলক ছিল – সালাম মুর্শেদি’
ক্লাব ফুটবল / ‘করিম বেনজেমাকে ব্যালন ডি’অর দিতে চান জিদান’
বাংলাদেশ ক্রিকেট / ৬ষ্ঠ বোলারের বিবেচনাতেই প্রথম ম্যাচে ছিলেন সৌম্য – রাসেল ডোমিঙ্গো
ক্লাব ফুটবল / ব্রুজ ম্যাচেই ম্যানসিটির দলে ফিরছেন দুই ব্রাজিলিয়ান এডারসন-জেসুস?
বাংলাদেশ ফুটবল / বারিধারা ছেড়ে বসুন্ধরা কিংসে সুমন রেজা
ক্লাব ফুটবল / কুঁচকিতে চোট, চ্যাম্পিয়নস লিগে লেইপজিগের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের!
বাংলাদেশ ক্রিকেট / সারাবছর নাইমকে খেলিয়ে বিশ্বকাপে নেই কেন? – মিটিংয়ে পাপন ও আকরামের প্রশ্ন
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি