বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ইঞ্জুরিতে ইউরো শেষ ‘ওসমান দেম্বেলের’

প্রকাশ: সোমবার, ২১ জুন, ২০২১ | ১৭:৪১:০২

মোঃ রানা শেখ

আবারো ইঞ্জুরিতে ওসমান দেম্বেলে।
আবারো ইঞ্জুরিতে ওসমান দেম্বেলে। ছবিঃ টুইটার
আবারো ইঞ্জুরিতে ওসমান দেম্বেলে। আবারো ইঞ্জুরিতে ওসমান দেম্বেলে। ছবিঃ টুইটার

ফ্রান্সের তারকা ফুটবলার ওসমান দেম্বেলের ভাগ্যটা যেন সব সময় তার বিপরীতেই কাজ করে। যখনই নিজেকে সপে দিতে চান ঠিক তখনি ইঞ্জুরিতে পড়ে দল থেকে ছিটকে যান। ২০১৭ সালে বার্সেলোনায় যোগ দেয়ার পর থেকে এখন পর্যন্ত কাতালানদের হয়ে ৮৬টি ম্যাচ মিস করেছেন। আবারও ইঞ্জুরিতে পড়েছেন তিনি ছিটকে গেলেন ফ্রান্স জাতীয় দল থেকে। খেলতে পারবেন না চলমান ইউরো চ্যাম্পিয়নশীপের বাকি অংশে। বিষয়টি নিশ্চিত করেছে ফ্রান্স ফুটবল ফেডারেশন।

নিজেদের শেষ ম্যাচে হাঙ্গেরির বিপক্ষে ম্যাচের ৫৭ মিনিটে আন্দ্রে রাবিওটের বদলি হিসেবে মাঠে নেমেছিলেন দেম্বেলে। তবে ম্যাচের ৮৭ মিনিটে হাঁটুতে আঘাত পাওয়ায় মাঠ ছাড়তে বাধ্য হন এই ফরোয়ার্ড।

ছবিঃ টুইটার

ফ্রান্স ফুটবল ফেডারেশন জানিয়েছে,

“গত কাল রবিবার হাঙ্গেরির বুদাপেস্টের এক হাসপাতালে দেম্বেলের এক্স-রে করানো হয়। কোচ ফুটলার ও দলের চিকিতসকের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হয়েছে সে আর এই টুর্নামেন্ট খেলতে পারছে না। এখন থেকে সে রিকোভারি শুরু করবে এবং দলের সাথে তার এখন থাকা উচিত হবে না।”

দেম্বেলে না ত্থাকলেও ফ্রান্স কোচ দিদিয়ে দেশমের হাতে আক্রমণ ভাগের একাধিক খেলোয়াড় রয়েছে। ফ্রান্সের আক্রমণ ভাগের দায়িত্ব পালন করছেন করিম বেঞ্জেমা, এন্তনিও গ্রিজম্যান, কিলিয়ান এমবাপ্পে, জিরুদ, কিংসলে কোম্যান ও বেন ইয়াদার। তাই দেম্বেলে না থাকায় ফ্রান্স খুব একটা সমস্যায় পড়ছে না।

 

গ্রুপ ‘এফ’তে শীর্ষে অবস্থান করছে ফ্রান্স। দুই ম্যাচে এক জয় এবং এক ড্র’তে চার পয়েণ্ট বিশ্ব চ্যাম্পিয়নদের। এছাড়া দুই ম্যাচে তিন পয়েন্ট নিয়ে দুই ও তিন নাম্বারে আছে জার্মানি ও পর্তুগাল। দুই ম্যাচে এক পয়েন্ট নিয়ে তলানীতে হাঙ্গেরি।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বাজে ফিল্ডিং-বোলিংয়ে শ্রীলংকার কাছে পরাজয় বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি