বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ইঞ্জুরির কারণে ডিপিএল থেকে ছিটকে গেলেন মুশফিক

প্রকাশ: মঙ্গলবার, ২২ জুন, ২০২১ | ১৫:৩৭:১২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ইঞ্জুরির কারণে ডিপিএল থেকে ছিটকে গেলেন মুশফিক ছবি - ফেসবুক
ইঞ্জুরির কারণে ডিপিএল থেকে ছিটকে গেলেন মুশফিক ছবি - ফেসবুক

দীর্ঘদিন পর ঢাকা প্রিমিয়ার লিগে জাতীয় দলের সব ক্রিকেটারকে দেখা গেছিলো, তবে গ্রুপ পর্বের লড়াই শেষে কমতে থাকে সিনিয়র ক্রিকেটারদের উপস্থিতি। পরিবারের সাথে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে যাওয়া সাকিব আল হাসানকে পাচ্ছে না মোহামেডান স্পোর্টিং ক্লাব, তামিম ইকবালও খেলছেন না সুপার লিগে।

এবার ডিপিএলের সুপার লিগ পর্ব থেকে ছিটকে গেলেন আবাহনী লিমিটেডের অধিনায়ক মুশফিকুর রহিমও, আঙুলের ইঞ্জুরির কারণে টুর্নামেন্টের বাকি অংশে তাকে পাচ্ছে না আবাহনী। সামনে জিম্বাবুয়ে সফর ও আন্তর্জাতিক ব্যস্ততা থাকায় সতর্কতার অংশ হিসেবে ১ সপ্তাহের বিশ্রাম নিতে বলা হয়েছে মুশফিককে।

গতকাল গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে কিপিংয়ের সময় ফিল্ডারের সরাসরি একটা থ্রো আঙুলে লাগে মুশফিকুর রহিমের, সে সময় খুব বেশি গুরুতর মনে হয়নি বিষয়টি। প্রাথমিক চিকিৎসা নিয়ে কিপিং করার পাশাপাশি ব্যাটিংও করেছেন মুশফিক, কিন্তু ম্যাচের পর ব্যথা অনুভব করায় আঙুলে এক্স-রে করানো হয়।

সেখানে কিছু ধরা না পড়লেও স্ক্যান রিপোর্টে ফ্র্যাকচারের অস্তিত্ব খুঁজে পাওয়া যায়, যে কারণে মুশফিককে ১ সপ্তাহের বিশ্রাম নিতে বলা হয়, আর এতেই ডিপিএলের বাকি অংশ থেকে ছিটকে যান তিনি। দুর্দান্ত জমে ওঠা সুপার লিগের লড়াইয়ে মুশফিকের ছিটকে যাওয়ায় বড় ধরণের ক্ষতির মুখে পড়লো লিগের বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সংবাদমাধ্যমকে জানানঃ

“আজকে সকালে মুশফিকের হাতে সিটি স্ক্যান করা হয়েছে। স্ক্যানে তার বাঁ হাতের তর্জনিতে হেয়ারলাইন ফ্র্যাকচারের অস্তিত্ব পাওয়া গেছে। আপাতত আমরা তাকে এক সপ্তাহের জন্য বিশ্রাম নিতে বলেছি। এক সপ্তাহ পরে আবার পর্যালোচনা করব। যেহেতু হেয়ারলাইন ফ্র্যাকচার, আশা করছি সেরে উঠতে খুব একটা লম্বা সময় লাগবে না।”

এবারের ডিপিএলে ১৩ ম্যাচে ১২ ইনিংসে ব্যাট করে ৩৮.১৩ গড়ে ২৬৭ রান করেছেন মুশফিকুর রহিম। শিরোপা ধরে রাখার মিশনে ভালো অবস্থায় আছে আবাহনীও, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের সাথে যৌথ ভাবে শীর্ষে আছে তারা। লিগে এখনো ৩ রাউন্ড খেলা বাকি আছে, ট্রফি ধরে প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ আবাহনীর জন্য।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বিশ্বকাপে আজকের খেলা: দ্বিতীয় দিন
ক্লাব ফুটবল / ঘরের মাঠে রোমা’কে হারালো জুভেন্টাস
ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি