বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

এমন না যে আবাহনী অটো জিতে গেছে : পাপন

প্রকাশ: রবিবার, ২৭ জুন, ২০২১ | ০৭:০৩:৪৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

এমন না যে আবাহনী অটো জিতে গেছে : পাপন
এমন না যে আবাহনী অটো জিতে গেছে : পাপন

শেষ হয়েছে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি লিগ (ডিপিএল)। শুরু থেকেই টুর্নামেন্টের খেলা গুলো ফেসবুক/ইউটিউব লাইভ সহ সুপার লিগের খেলাগুলো সরাসরি সম্প্রচার করেছে দুইটি টিভি চ্যানেল। লিগটি কোনও ধরনের সমস্যা ছাড়া শেষ হওয়ায় ভিশন উচ্ছ্বসিত বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।

 

টুর্নামেন্ট টানা তৃতীয়বার শিরোপা জয় করেছে আবাহনী লিমিটেড। একেবারে শেষ ম্যাচে এসে শিরোপা নিশ্চত করতে হয়েছে তাদের। জাতীয় দলের বেশিরভাগ ক্রিকেটার নিয়েও তারা খুব সহজে টুর্নামেন্ট জিততে পারেনি। অপেক্ষা করতে হয়েছে একেবারে শেষ ম্যাচ পর্যন্ত এবং সেখানেও টানটান উত্তেজনা পূর্ণ ম্যাচ জিতেই শিরোপা নিজেদের করে নিয়েছে তারা।

টুর্নামেন্টের তৃতীয় সফলতা চুড়ান্ত প্রতিদ্বন্দ্বিতার কথা উল্লেখ করে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেন,
“এটা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর নামে করা হয়েছে, কাজেই বাড়তি চ্যালেঞ্জ ও সৌন্দর্য ছিল। খেলাগুলোও দেখুন, ছোট বড় বলে কোনো কথা নেই। কে জিতবে এটা বুঝার কোন পথ ছিল না। কাগজে-কলমে আবাহনী প্রায় জাতীয় দল ছিল। লিটন, নাঈম, আফিফ, মুশফিক, সাইফউদ্দিন, মোসাদ্দেক- ওরা তো জাতীয় দলের খেলোয়াড় এবং টি-টোয়েন্টি দলেই খেলে। তারপরও আবাহনীকে অনেক সংগ্রাম করতে হয়েছে। এমন না যে অটো জিতে গেছে। আমরা মনে করলেও আসলে কোনো দল ছোট না। খেলাঘরের কাছেও আবাহনী হেরেছে।”

 

ফাইনালে আবাহনী প্রতিপক্ষ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবেরও ভূয়সী প্রশংসা করেছেন নাজমুল হাসান পাপন। মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শরিফুলদের নাম ধরে আলাদা করে প্রশংসা করেছেন পাপন।

প্রশংসা করে নাজমুল হাসান পাপন বলছেন,

প্রাইম ব্যাংক, প্রাইম দোলেশ্বর খুব ভালো দল। সবচেয়ে ভালো বোলিং ছিল প্রাইম ব্যাংকের। মুস্তাফিজ, শরিফুল, রুবেল এ ধরনের বোলাররা ছিল। কয়েকটা দল সংগ্রাম করেছে যেহেতু জাতীয় দলের কিছু তারকা খেলোয়াড় খেলেনি। এজন্য অনেক দল একটু দুর্বল হয়ে গেছে। ওরা খেললে কী হত চিন্তা করে দেখুন। অনেক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা হয়েছে। এটাই ক্রিকেটের সৌন্দর্য।” যোগ করেন বোর্ড সভাপতি।”

 

অখ্যাত প্লেয়ারদের প্রশংসা করতে গিয়ে বোর্ড সভাপতি বলেন,

“জাতীয় দলের বাইরেও অনেকে ভালো করেছে। মিজান ভালো করেছে, সোহান ভালো করেছে। মাহমুদুল হাসান জয় দুর্দান্ত। সেদিন শামীম যে ইনিংস খেলল, অসাধারণ ইনিংস। আমাদের পাইপলাইনে অনেক দক্ষ খেলোয়াড় আছে এটা তো দেশবাসী বুঝতে পারছে। তারা নিশ্চয়ই আনন্দ পাচ্ছে।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / হোম ভেন্যু হিসেবে বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সকে বেছে নিল শেখ রাসেল
ক্লাব ফুটবল / বেনজেমার ব্যালন ডি’অর, মেসির ‘স্বান্তনা’ পুরস্কার পাওয়া উচিত ছিলো: সেফ ব্ল্যাটার
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / বিপিএল | ছুটি কাটিয়ে কুমিল্লা দলে যোগ দিলেন লিটন দাস
আন্তর্জাতিক ক্রিকেট / ‘বয়স চোর’ ৫৩ ক্রিকেটারকে বাদ দিয়ে মাঠে ফিরছে পাকিস্তানের ২ টুর্নামেন্ট
আন্তর্জাতিক ফুটবল / ফুটবল উন্নয়নে পাকিস্তানে গেলেন লিভারপুলের সর্বকনিষ্ঠ ব্যালন ডি’অর জয়ী তারকা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / পিএসএল মাঠে গড়ানোর আগের দিন করাচি স্টেডিয়ামে আগুন
অ্যাথলেটিক্স / কমনওয়েলথ গেমসের বাছাইপর্বে বাংলাদেশের ১৬ ভারোত্তোলক
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি