করোনা মুক্ত কায়েস, অপেক্ষায় লিটন

প্রকাশ: সোমবার, ৭ জুন, ২০২১ | ০৯:৩৬:৩৮

ডেস্ক রিপোর্ট

করোনা মুক্ত কায়েস, অপেক্ষায় লিটন ছবিঃ সংগৃহীত

আন্তর্জাতিক সূচীর সাথে সংঘর্ষিক না হওয়ায় এবারের ডিপিএল টি-টোয়েন্টি ফেলছেন জাতীয় দলের ক্রিকেটাররাও। তবে টুর্নামেন্টের শুরু থেকে মাঠে নামা হয়নি জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাসের। হাতের চোটের কারণে লিটন দাসকে নিয়ে অপেক্ষায় আছে তার দল আবাহনী লিমিটেড।

অন্যদিকে টুর্নামেন্ট শুরুর ঠিক আগ মুহুর্তে ২৮শে মে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ইমরুল কায়েস। তবে আজ তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। ফলে তার দলের সাথে যোগ দিতে বাঁধা নেই এই ওপেনারের।

এদিকে টুর্নামেন্ট শুরুর আগে আবাহনী লিমিটেড জানিয়েছিল সপ্তাহ খানেক পরেই চোট থেকে সেরে উঠবেন লিটন। এর যোগ দিবেন দলের সাথে। এক সপ্তাহ পেরুলেও দলের সাথে যোগ দেননি তিনি। কারণ হিসেবে জানা গেছে প্রথম এক দফা করোনা ভাইরাস পরীক্ষার ফল নেগটিভ এসেছে। দলের সাথে হোটেলে উঠতে হলে তাকে আরো একবার কোভিড-১৯ পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী ঢাকা পোস্টকে জানান, “লিটন দাসের নমুনা গতকাল নেওয়া হয়েছিল। সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আজ আবার একটি পরীক্ষার জন্য নমুনা নেওয়া হবে। এই ফল নেগেটিভ এলে তবেই দলের সঙ্গে টিম হোটেলে উঠতে পারবেন।”