বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

খেলাঘরকে ১৬ রানে হারিয়ে দ্বিতীয় জয় ওল্ড ডিওএইচএসের

প্রকাশ: মঙ্গলবার, ৮ জুন, ২০২১ | ১৩:২৪:১০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

খেলাঘরকে ১৬ হারিয়ে দ্বিতীয় জয় ওল্ড ডিওএইচএসের
ছবিঃ ডেইলিস্পোর্টস বিডি।
খেলাঘরকে ১৬ হারিয়ে দ্বিতীয় জয় ওল্ড ডিওএইচএসের ছবিঃ ডেইলিস্পোর্টস বিডি।

বিকেএসপিতে বৃষ্টির বাধায় পড়ে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ও ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবের ম্যাচটিও, ১৩ ওভারে নেমে আসা ম্যাচে আনিসুল, রাফসান, জয়দের ব্যাটিং নৈপুণ্যে ১৬ রানে জিতেছে আগের দুই ম্যাচেই বিতর্কিত ভাবে হারা ওল্ড ডিওএইচএস।

বৃষ্টির কারণে এই ম্যাচটিও নির্ধারিত সময়ের প্রায় দেড় ঘন্টা দেরিতে শুরু হয়, ভেজা উইকেটে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। ব্যাটিংয়ে নেমে ৫ রান করে রাকিন আহমেদ ফিরে গেলেও আনিসুল ইসলাম ইমনের ২৭ বলে ৪ চার ও ১ ছয়ে ৪৪ রানের ইনিংসে চ্যালেঞ্জিং স্কোরের ভিত্তি তৈরি করে ওল্ড ডিওএইচএস।

সেই ভিত্তির উপর ভর করে রাফসানের ২১ বলে ৩ চার ও ২ ছক্কায় ৩৭ ও মাহমুদুল হাসান জয়ের ১৪ বলে সমান ২ টি করে চার ও ছক্কায় ২৯ রানের অপরাজিত ইনিংসে নির্ধারিত ১৩ ওভারে ১২০ রানের ভালো সংগ্রহ পায় ওল্ড ডিওএইচএস। খেলাঘরের হয়ে খালেদ আহমেদ ৩ ও মেহেদি হাসান মিরাজ নেন ১ টি করে উইকেট।

জবাব দিতে নেমে দ্রুতই ২ উইকেট হারিয়ে চাপে পড়ে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি, রাফসান ৫ ও তিনে নামা মেহেদি হাসান মিরাজ ২ রান করে আউট হন। তবে তৃতীয় উইকেটে খেলাঘরের জয়ের সম্ভাবনা বাঁচিয়ে রাখেন ইমতিয়াজ হোসেন ও অধিনায়ক জহুরুল ইসলাম অমি, ২৯ বলে ২ চার ও ১ ছয়ে ৩৩ করে আউট হন ইমতিয়াজ।

জহুরুল ইসলাম অমি ২৪ বলে ২ চার ও ২ ছক্কায় ৩৭ রানে অপরাজিত থাকলেও দলকে জেতাতে পারেননি, নির্ধারিত ১৩ ওভারে ৫ উইকেটে ১০৪ রানে থামে খেলাঘরের ইনিংস। মাসুম খান ১২ বলে ১ ছয়ে করেন ১৬ রান, রাকিবুল হাসান ২, শিমুল ও আসাদুজ্জামান পায়েল ১ টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোরঃ

আরও খেলার খবরঃ   বন্ধু রাজ্জাককে মাশরাফির শুভ কামনা

ওল্ড ডিওএইচএস ১২০/৪, ১৩ ওভার; (আনিসুল ইসলাম ইমন ৪৪, রাফসান ৩৭, মাহমুদুল হাসান জয় ২৯*, রাকিন আহমেদ ৫, প্রিতম কুমার ২, সৈয়দ খালেদ আহমেদ ৩/২৪, মেহেদি হাসান মিরাজ ১/৩৪)।

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ১০৪/৫, ১৩ ওভার; (ইমতিয়াজ হোসেন ৩৩, জহুরুল ইসলাম অমি ৩৭*, মাসুম খান ১৬, রাফসান ৫, মেহেদি হাসান মিরাজ ২, রাকিবুল হাসান ২/১৬, শিমুল ১/১৬, আসাদুজ্জামান পায়েল ১/২৩)।

ফলাফলঃ ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব ১৬ রানে জয়ী।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / শানাকার ‘অভিষেক’ সেঞ্চুরির পরেও জিম্বাবুয়ের কাছে হারলো শ্রীলঙ্কা
আন্তর্জাতিক ক্রিকেট / হেনরিকসের এক অভিযোগে হুমকির মুখে পাকিস্তান ‘স্পিডস্টার’ হাসনাইনের ক্যারিয়ার
বাংলাদেশ ফুটবল / লিগের আগে ‘সারাহ রিসোর্টে’ ক্যাম্প করবে বসুন্ধরা কিংস
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতকে টেস্টের পর ওয়ানডে সিরিজেও হারানোর হুঁশিয়ারি বাভুমার
বাংলাদেশ ফুটবল / দেশের প্রথম কোনো ক্লাব হিসেবে ইতিহাস গড়ার পথে বসুন্ধরা কিংস
বাংলাদেশ ক্রিকেট / পুরোনো ইতিহাস নিয়ে আলোচনা করতে চান না রোডস
ক্লাব ফুটবল / রিয়াল কিংবদন্তি ‘পাকো হেন্তো’ আর নেই
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি