বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ঝলমলে রোদ্দুর সাউদাম্পটনে, কেকেআর তারকার টুইটে আশা দেখছে সমর্থকরা

প্রকাশ: শনিবার, ১৯ জুন, ২০২১ | ১৪:১৮:০১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ঝলমলে রোদ্দুর সাউদাম্পটনে, কেকেআর তারকার টুইটে আশা দেখছে সমর্থকরা
ছবি সৌজন্যেঃ টুইটার।
ঝলমলে রোদ্দুর সাউদাম্পটনে, কেকেআর তারকার টুইটে আশা দেখছে সমর্থকরা ছবি সৌজন্যেঃ টুইটার।

বৃষ্টির দাপটে ভেস্তে গেছে বহুল প্রতীক্ষিত আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ। রোজ বোলে বৃষ্টির পানি জমে থাকায় চা বিরতির সময়েই দিনের খেলা সমাপ্তি ঘোষণা করেন ম্যাচ রেফারি ক্রিস ব্রড। তবে দ্বিতীয় দিনে খেলা শুরু হওয়া নিয়ে বেশ আশাবাদী সমর্থকরা। আর সেই আশার পালে বাতাস লেগেছে ভারতীয় ক্রিকেটার এবং ফাইনাল ম্যাচের ধারাভাষ্যকার দীনেশ কার্তিকের করা টুইটে। যেখানে একটি ছবি শেয়ার করেছেন তিনি, যাতে দেখা যাচ্ছে খুব ভোর বেলাতেই ঝলমলে রোদ্দুর সাউদাম্পটন স্টেডিয়াম।

শনিবার বাংলাদেশ সময় ১২টা নাগাদ একটি ছবি পোস্ট করেছেন কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড় কার্তিক। সাউদাম্পটন মাঠের ছবি পোস্ট করে কার্তিক লিখেছেন, “সূর্যের আলোতে ঘুম ভাঙলো।” সেই ছবিতে মাঠের এক পার্শ্ব জুড়ে সকালের মিষ্টি রোদ দেখা গিয়েছে। পিচেও কভার নেই। আউট ফিল্ডেও নেই কাভারের দেখা। কার্তিকের এই ছবিতেই আশায় বুক বাধছেন তীর্থের কাকের মত চেয়ে থাকা সমর্থকরা।

কার্তিকের ছবির পাশাপাশি সমর্থকদের আশা দেখাচ্ছে স্থানীয় আবহাওয়া অধিদপ্তরের খবর। আবহাওয়া অফিস বলছে সঠিক সময়ে টস হবে। প্রথম সেশন রৌদ্রোজ্জ্বল থাকবে। বৃষ্টি বাগড়া দিবে না দ্বিতীয় সেশনেও। তবে চা বিরতির পর ৩০ ভাগ সম্ভাবনা রয়েছে বৃষ্টির। তৃতীয় সেশনে আবারও ধারাপাত নামতে পারে প্রথম দিনের ন্যায়। সাউদাম্পটনে পানি নিষ্কাশনের ব্যবস্থা উন্নতমানের হওয়াই আজ নির্দিষ্ট ওভার খেলা হবে বলে আশাবাদী সমর্থকরা।

শুক্রবার সারাদিন একটি বলও মাঠে না গড়ানোয় আজ থেকে আগামী ৩ দিন দিনের খেলা শুরু হবে নির্দিষ্ট সময়ের চেয়ে ৩০ মিনিট আগেভাগে। ফলে দুই ঘন্টা ঘাটতি পূরণ হবে। বাকি যে ৬ ঘন্টা সেটি পূরণ হবার বিকল্প নেই তবে নির্দিষ্ট সময়ে খেলা শেষ না হলে ম্যাচ গড়াবে রিজার্ভ ডে-তে। সেটিও অপেক্ষা করছে আগামী দিনগুলোর আবহাওয়ার উপর।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে আগামি ৪ দিনই রোজ বোলে বৃষ্টির দেখা মিলতে পারে। আবহওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ২০ এবং ২২ জুন বৃষ্টিপাত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। জুনের ২১ তারিখে বৃষ্টির সম্ভাবনা কম হলেও সূর্যের দেখা পাওয়া যাবে না। এছাড়াও যে একদিন রিজার্ভ ডে রাখা হয়েছে সে দিনও দিনেও বৃষ্টির সম্ভবনা রয়েছে।

উল্লেখ্য যে, রিজার্ভ ডে-তেও ম্যাচের ফল না আসলে যৌথভাবে দুই দল ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের খেতাব ভাগাভাগি করে নিবে

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানে অস্ট্রেলিয়ার ঐতিহাসিক সফরের জন্য ‘উত্তেজিত’ রিজওয়ান
টেনিস / ‘বিস্ময়কর’ রাডুকানুর অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায়
ক্লাব ফুটবল / এই তথ্যচিত্র দেখলে আমাকে নিয়ে মানুষের ‘দৃষ্টিভঙ্গি ও ভাবনা’ বদলে যাবে: নেইমার
ক্লাব ফুটবল / ‘রোনালদোর রাগ করা স্বাভাবিক’, বুঝেছেন ইউনাইটেড কোচও
আন্তর্জাতিক ক্রিকেট / আইসিসি বর্ষসেরা টেস্ট দলে ভারত-পাকিস্তানের জয়জয়কার
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের হারানো সিংহাসনের দখল নিলো অস্ট্রেলিয়া
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / প্রতিপক্ষকে গুড়িয়ে দিতে পারা রাসেলকে বড় প্লাসপয়েন্ট হিসেবেই দেখছেন রিয়াদ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি