ডিপিএল | টিভির পর্দায় সরাসরি দেখা যাবে সুপার লিগের খেলা

প্রকাশ: মঙ্গলবার, ১৫ জুন, ২০২১ | ১৪:১০:১২

ডেস্ক রিপোর্ট

ডিপিএল | টিভির পর্দায় সরাসরি দেখা যাবে সুপার লিগের খেলা ছবিঃ ফেসবুক

বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের দীর্ঘদিনের আক্ষেপ ঘরোয়া ক্রিকেটের খেলা গুলো সরাসরি দেখার সুযোগ হয় না, ফেসবুক ও ইউটিউব লাইভের মাধ্যমে সেই আক্ষেপ কিছুটা দূর হলেও টেলিভিশনে দেখতে না পাওয়ার আক্ষেপ ছিলই।

সেই আক্ষেপও দূর করতে যাচ্ছে দেশের একমাত্র খেলাধুলা বিষয়ক চ্যানেল টি-স্পোর্টস ও গাজী টেলিভিশন (জিটিভি), ডিপিএলের সুপার লিগ পর্বের সবগুলো খেলা সরাসরি দেখাবে দুইটি চ্যানেল। গ্রুপ পর্বের সেরা ৬ দল নিয়ে হবে সুপার লিগ পর্ব, রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে একে অপরের বিপক্ষে একটি করে ম্যাচ খেলবে দলগুলো।

সুপার লিগে ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে, টেলিভিশনের পাশাপাশি আগের মতোই সরাসরি দেখা যাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে। ১৯ জুন থেকে মাঠে গড়াবে সুপার লিগের খেলা, সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেন, “আমরা আনন্দের সাথে জানাচ্ছি যে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগ যৌথভাবে টি-স্পোর্টস ও গাজী টিভিতে সম্প্রচার করতে যাচ্ছি। লিগে এখনও পর্যন্ত বেশ কিছু উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখা গিয়েছে, যেখানে জাতীয় দলের তারকা ক্রিকেটাররা অংশ নিয়েছিল।”

তিনি আরও বলেন, “আমি নিশ্চিত দর্শকরা ঘরে বসে সুপার লিগের ম্যাচ দেখতে পারাটা উপভোগ করবে। সুপার লিগে প্রতিদিন তিনটি ম্যাচে ৬টি দলই অংশ নিবে এবং সবগুলো ম্যাচই মিরপুর-শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।”

ডিপিএলে গতকাল পর্যন্ত ৯ রাউন্ডের খেলা শেষ হয়েছে, আগামী ১৬ ও ১৭ জুন অনুষ্ঠিত হবে গ্রুপ পর্বের বাকি দুই রাউন্ডের খেলা। এরপর শীর্ষ ৬ দল নিয়ে হবে সুপার লিগ পর্ব, ৫ দিনে মাঠে গড়াবে ১৫ টি ম্যাচ।