বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ডিপিএল টি-টোয়েন্টি | খেলাঘরের বিপক্ষে ২৯ রানের জয় দোলেশ্বরের

প্রকাশ: বুধবার, ২ জুন, ২০২১ | ১২:৪৪:০৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ডিপিএল টি-টোয়েন্টি | খেলাঘরের বিপক্ষে ২৯ রানের জয় দোলেশ্বরের
ডিপিএল টি-টোয়েন্টি | খেলাঘরের বিপক্ষে ২৯ রানের জয় দোলেশ্বরের

বৈরী আবহাওয়ার কারণে একদিন বিরতি আজ থেকে আবারও মাঠে গড়িয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর, দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ২৯ রানে হারিয়ে টুর্নামেন্টে প্রথম জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর

ম্যাচের শুরুতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় খেলাঘর, ব্যাটিংয়ে নেমে প্রাইম দোলেশ্বরকে উড়ন্ত সূচনা এনে দেন ওপেনার ইমরানুজ্জান। তার ১৭ বলে ৩ চার ও ৪ ছক্কায় ৪০ রানের ঝড়ো ইনিংসে ভর করে প্রাইম দোলেশ্বর দুর্দান্ত শুরু পেলেও আরেক ওপেনার ফজলে মাহমুদ রাব্বি ও সাইফ হাসানের ম্যারাথন ইনিংসে সেই ছন্দ ধরে রাখতে পারেনি দলটি।

রাব্বি ২২ বলে ১ ছয়ে ১৪ ও সাইফ ৩৩ বলে ১ ছয়ে ২৭ রান করে আউট হন, পরে আর সেভাবে কেউ পরিস্থিতির দাবী মেটাতে পারেনি। প্রাইম দোলেশ্বর নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৯ রানের সংগ্রহ পায়, মার্শাল আইয়ুব ২০, শামীম হোসেন পাটোয়ারী ১৭ ও শরিফুল্লাহ ১৫ রানে অপরাজিত থাকেন। খালেদ আহমেদ ও মাসুম খান নেন ২ টি করে উইকেট, ১ উইকেট পেয়েছেন মেহেদি হাসান মিরাজ।

জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে দুঃস্বপ্নের মতোই শুরু করে পায় খেলাঘর সমাজ কল্যাণ সমিতি, ইমতিয়াজ হোসেন ৩, সাদিকুর রহমান ৬ ও জহুরুল ইসলাম অমি ১ রান করে আউট হন। সেই ধাক্কা কাটিয়ে আর ম্যাচে ফিরতে পারেনি দলটি, ফরহাদ হোসেন টি-টোয়েন্টির স্বভাববিরুদ্ধ ৩৬ বলে ৩ চারে ৩৩ রান করেন।

এরপর ধুকতে ধুকতে এগিয়ে যেতে থাকে খেলাঘরের ইনিংস, শেষ দিকে রিশাদ হোসেনের ১৯ বলে ২ চার ও ৩ ছক্কায় ৩৭ রানের ঝড়ো ইনিংসটা শুধু পরাজয়ের ব্যবধানই কমিয়েছে। ইনিংসের শেষ বলে অল আউট হওয়ার আগে ১২০ রান তুলতে পারে খেলাঘর, ২৯ রানের জয় পায় প্রাইম দোলেশ্বর। কামরুল ইসলাম রাব্বি, রেজাউর রহমান রাজা ও এনামুল হক জুনিয়র ২ টি করে উইকেট নেন।

আরও খেলার খবরঃ   নিশ্চিত শ্রীলঙ্কার বাংলাদেশ সফর

স্কোরকার্ডঃ

প্রাইম দোলেশ্বর ১৪৯/৬ (ইমরানুজ্জামান ৪০, সাইফ হাসান ২৭, মার্শাল আইয়ুব ২০, শামীম হোসেন পাটোয়ারী ১৭, মোহাম্মদ শরিফুল্লাহ ১৫*, খালেদ আহমেদ ২/৩০, মাসুম খান ২/৩২, মেহেদি হাসান মিরাজ ১/৯)।

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ১২০/১০ (ফরহাদ হোসেন ৩৩, সালমান হোসেন ১৪, মেহেদি হাসান মিরাজ ১২, রিশাদ হোসেন ৩৭*, রেজাউর রহমান রাজা ২/২২, এনামুল হক জুনিয়র ২/২২, কামরুল ইসলাম রাব্বি ২/৩৪, মোহাম্মদ শরিফুল্লাহ ১/৬)।

ফলাফলঃ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ২৯ রানে জয়ী।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি